২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

টাকা নিয়ে বনিবনা না হওয়ায় হোটেল রুমে যৌনকর্মীকে খুন

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ০১:৫৬ অপরাহ্ণ, ২১ মার্চ ২০২৩

টাকা নিয়ে বনিবনা না হওয়ায় হোটেল রুমে যৌনকর্মীকে খুন

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: ময়মনসিংহ শহরের ছোট বাজার এলাকায় নিরালা রেস্ট হাউস নামে একটি আবাসিক হোটেলে তরুণীকে গলাকেটে খুনের রহস্য উদঘাটন করেছে পুলিশ। ইতোমধ্যে এ ঘটনায় অভিযুক্ত যুবককে গ্রেপ্তার করা হয়েছে।

মঙ্গলবার (২১ মার্চ) বেলা ১১টায় জেলা পুলিশ সুপার কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে পুলিশ সুপার মাছুম আহাম্মদ এ তথ্য জানান। এর আগে রোববার (১৯ মার্চ) রাতে তথ্য প্রযুক্তির সহায়তায় রাকিবের অবস্থান শনাক্ত করে মুন্সীগঞ্জ জেলার গজারিয়া থানা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত ব্যক্তি মুন্সীগঞ্জ জেলার গজারিয়া উপজেলার নতুন চরচাষী এলাকার খোকন মিয়ার ছেলে রাকিবুল ইসলাম রাকিব (২৩)। তিনি পড়াশুনার পাশাপাশি সমাজ সেবা অফিসে আউট সোর্সিংয়ের কাজ করেন।

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার জানান, রাকিব গত ১৪ মার্চ সন্ধ্যা ৭টার দিকে আগারগাঁও অফিস থেকে মিরপুর শেওড়াপাড়া বাসস্ট্যান্ড যায়। পরে শেওড়া পাড়া ফুটওভার ব্রিজ দিয়ে যাওয়ার সময় এক পতিতা তাকে ডাক দেয়। তখন রাকিব তার সঙ্গে কথা বলে। এ সময় তাকে ময়মনসিংহ যাওয়ার জন্য প্রস্তাব দেয়।

পরে ওই তরুণী পাঁচ হাজার টাকা নেওয়ার শর্তে ময়মনসিংহ যেতে রাজি হলে একই দিন রাত ১০টার দিকে রাকিব তাকে নিয়ে মহাখালী বাসস্ট্যান্ড থেকে ময়মনসিংহের উদ্দেশ্যে বাসযোগে রওনা দেয়। এরপর রাত দেড়টার দিকে ময়মনসিংহে পৌঁছে হোটেল নিরালায় তারা স্বামী-স্ত্রীর পরিচয় দিয়ে ২০৯ নম্বর কক্ষে ওঠে।

এদিকে গত ১৫ মার্চ সকাল ১০টার দিকে ওই তরুণী যাওয়ার সময় শর্ত অনুযায়ী রাকিবের কাছে পাঁচ হাজার টাকা চায়। এ সময় রাকিব এক হাজার টাকা দেয়। এ নিয়ে হোটেল কক্ষে তাদের মধ্যে বাগবিতণ্ডা হয়।

একপর্যায়ে রাকিব বিকাশ থেকে টাকা উত্তোলনের কথা বলে হোটেল থেকে বাইরে গিয়ে ১০০ টাকার একটা চাকু কিনে নিয়ে আসে। পরে কক্ষের দরজা লাগিয়ে ওই নারীর গলায় চাপ দিয়ে ধরে রাথরুমে নিয়ে গিয়ে চাকু দিয়ে গলাকেটে খুন করে। এ সময় মৃত্যু নিশ্চিত হওয়ার জন্য দুই হাতের রগ কেটে দেয়। পরে ওই হোটেল কক্ষে তালা দিয়ে পালিয়ে যায়।

কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ জানান, গ্রেপ্তারকৃত রাকিব হত্যাকাণ্ডের বিবরণ দিয়ে আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। পরে তাকে কারাগারে প্রেরণ করা হয়।

উল্লেখ্য, শনিবার (১৮ মার্চ) দুপুরে নিরালা রেস্ট হাউস থেকে ওই তরুণীর মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহত তরুণীর পরিচয় শনাক্ত না হওয়ায় থানা পুলিশ বাদী হয়ে অজ্ঞাত আসামিদের বিরুদ্ধে মামলা দায়ের করলে তদন্ত ও অভিযান শুরু করে পুলিশ।

পরে তথ্য প্রযুক্তির মাধ্যমে হত্যাকারীর পরিচয় ও অবস্থান নিশ্চিত হয়ে তদন্তকারী কর্মকর্তা এসআই শাহ মিনহাজ উদ্দিন, এসআই নিরুপম নাগ, এসআই আনোয়ার হোসেন, কনস্টেবল মিজানুর রহমান অভিযান চালিয়ে মুন্সিগঞ্জের গজারিয়া থেকে রাকিবকে গ্রেপ্তার করে।

7 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন