২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

ঢাকা অ্যাটাকের পর আবারও পুলিশ

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৩:১৭ অপরাহ্ণ, ২০ জানুয়ারি ২০২০

বার্তা পরিবেশক, অনলাইন:: ‘ঢাকা অ্যাটাক’-এ পুলিশ অফিসার ‘আশফাক’ চরিত্রে অভিনয় করেন এবিএম সুমন। ২০১৭ সালে ছবিটি মুক্তি পাওয়ার পর দর্শকদের প্রশংসায় ভেসেছেন তিনি। ঢাকা অ্যাটাকের পর  আবারও এ অভিনেতা অভিনয় করছেন পুলিশ চরিত্রে। নতুন পরিচালক সৌরভ কুণ্ডু ‘গিরগিটি’ নামের একটি ছবি নির্মাণ করছেন। এতে সহকারী পুলিশ কমিশনারের চরিত্রে দেখা যাবে তাকে।

পুলিশি অ্যাকশন থ্রিলার গল্প নিয়ে নির্মিত হচ্ছে ‘গিরিগিটি’। সোমবার থেকে মানিকগঞ্জে শুরু হচ্ছে এর শুটিং। প্রথম দিনের শুটিংয়েই সুমন অংশ গ্রহণ করছেন। এতে সুমনের বিপরীতে দেখা যাবে টেলিভিশন উপস্থাপিকা পূর্ণিমা বৃষ্টিকে।

সমকাল অনলাইনকে এবিএম সুমন বলেন, ‘সৌরভ কুণ্ডুর সঙ্গে আমার দারুন সম্পর্ক। তিনি ঢাকা অ্যাটাক ছবির সহকারী পরিচালক ছিলেন। অনেক দিন ধরেই ছবিটির গল্প ও নানা বিষয়ে তার সঙ্গে কথা হচ্ছিল। আমি যে চরিত্রে কাজ করেছি সেটাও পছন্দের। দর্শকরা এমন চরিত্রে আমাকে দেখে পছন্দ করবেন। পুরো গল্পে আমার কোন রোমান্টিক সিনে পাওয়া যাবে না।’

চরিত্রটিকে সুমনকে মাথায় নিয়েই লেখা হয়েছে বলে জানান  পরিচালক সৌরভ কুণ্ডু। সুমন ছাড়াও ‘গিরগিটি’তে অভিনয় করছেন তাসকিন রহমান, শতাব্দী ওয়াদুদ, দীপু ইমাম, মিলি বাসার, হামিদুর রহমান ও খালেকুজ্জান। সিনেমাটির কাহিনী, চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন শাহজাহান সৌরভ।

কিছুদিন আগে ছবিটির  টাইটেল সং করার জন্য চুক্তিবদ্ধ হয়েছে দেশের জনপ্রিয় হার্ড রক ব্যান্ড ওয়ারফেইজ।

1 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন