২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

ঢাকা থেকে অপহৃত শিশু পিরোজপুরে উদ্ধার, গ্রেপ্তার ১

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ০৪:০৬ অপরাহ্ণ, ৩১ মার্চ ২০২৪

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: ঢাকার শেরে বাংলা নগর থেকে অপহৃত হওয়া চার বছর বয়সি এক শিশুকে পিরোজপুর থেকে উদ্ধার করা হয়েছে; এ সময় একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। রোববার দুপুরে সংবাদ বিজ্ঞপ্তিতে পিরোজপুর জেলার অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) মো. মুকিত হাসান খাঁন এ তথ্য জানান। উদ্ধার হওয়া শিশু আরিফ ঢাকার শেরে বাংলা নগর থানার নগরবস্তির আব্দুল কাদিরের ছেলে। গ্রেপ্তার রফিকুল ইসলাম মোল্লা (৫৫) পিরোজপুর সদর উপজেলার কলাখালী ইউনিয়নের দাউদপুর গ্রামের বাসিন্দা।

অতিরিক্ত পুলিশ সুপার মুকিত সাংবাদিকদের বলেন, চার দিন আগে ঢাকার শেরে বাংলা নগর থানার নগরবস্তির আব্দুল কাদিরের ঘরের পাশেই একটি ঘর ভাড়ায় নেন রফিকুল ইসলাম মোল্লা । “গত ২৮ মার্চ সেখান থেকে রফিকুল সুকৌশলে শিশু আরিফকে অপহরণ করে পিরোজপুরে নিয়ে আসেন। ঘটনার পরপরই পরিবারের সদস্যরা আরিফকে খুঁজে না পেয়ে শেরে বাংলা নগর থানায় একটি নিখোঁজের সাধারণ ডায়েরি (জিডি) করে।“

তিনি সাংবাদিকদের বলেন, “শনিবার রাতে পিরোজপুর সদর থানার পুলিশ গোপন খবর পায়, সদর উপজেলা কলাখালী এলাকায় রফিকুলের কাছে একটি শিশু দেখা গেছে। পরে অভিযান চালিয়ে রফিকুলকে গ্রেপ্তার এবং শিশু আরিফকে উদ্ধার করা হয়।”

অতিরিক্ত পুলিশ সুপার সাংবাদিকদের বলেন, পরে বিষয়টি শেরে বাংলা নগর থানার মাধ্যমে আরিফের পরিবারের সদস্যদের জানালে তারা পিরোজপুর এসে তাকে শনাক্ত করে এবং পুলিশ আরিফকে তার পরিবারের কাছে হস্তান্তর করে। গ্রেপ্তার রফিকুলের বিরুদ্ধে পিরোজপুর সদর থানায় একাধিক মামলা ও গ্রেপ্তারি পরোয়ানা রয়েছে; তবে তাকে শেরে বাংলা নগর থানার দায়ের করা মামলায় গ্রেপ্তার দেখানো হয়েছে বলে জানান তিনি।

116 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন