২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

দৌলতখানে ইউপি চেয়ারম্যানের ইন্তেকাল

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ০৮:৫৯ অপরাহ্ণ, ২৩ জানুয়ারি ২০২৩

দৌলতখানে ইউপি চেয়ারম্যানের ইন্তেকাল

সংবাদদাতা,দৌলতখান,ভোলা॥ ভোলার দৌলতখান উপজেলার চরপাতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি কাজল ইসলাম তালুকদার (৭০) মারা গেছেন।

ইন্না লিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন। সোমবার (২৩ জানুয়ারী) বেলা সাড়ে ১১ বরিশাল সেবাচিম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। মৃত্যুকালে স্ত্রী, ৩ ছেলে সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। এবার প্রথম তিনি ইউপি চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হয়েছেন।

এছাড়া টানা ৪০ বছরের ধরে ওই ইউনিয়নে আওয়ামীলীগের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেছেন। কাজল ইসলাম তালুকদারের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন ভোলা-২ আসনের সংসদ সদস্য আলী আজম মুকুল, উপজেলা চেয়ারম্যান মনজুন আলম খান, উপজেলা আওয়ামীলীগের সম্পাদক আনোয়ার হোসেন জাহাঙ্গীর সহ অনেকে।

এমপি আলী আজম মুকুল এক শোকবার্তায় বলেন, দৌলতখান উপজেলার চরপাতা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও চরপাতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কাজল ইসলাম তালুকদারের মৃত্যুতে আমি গভীর শোক ও দুঃখ প্রকাশ করছি।

মরহুমের রূহের মাগফেরাত কামনা ও তাহার শোকার্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করছি। আল্লাহ মরহুমকে জান্নাতবাসী করুন। এদিকে জনপ্রিয় ওই চেয়ারম্যানের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে।

5 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন