১১ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

দৌলতখানে তুচ্ছ ঘটনায় বৃদ্ধ লাঞ্ছিত

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৫:০১ অপরাহ্ণ, ২২ জানুয়ারি ২০২১

নিজস্ব প্রতিবেদক, দৌলতখান:: ভোলার দৌলতখানে তুচ্ছ ঘটনার জেরে আবদুল মন্নান নামের এক বৃদ্ধকে লাঞ্ছিত করার অভিযোগ উঠেছে একই এলাকার ফারুল বেগমসহ পরিবারের অন্য সদস্যদের বিরুদ্ধে। উপজেলার চরখলিফা ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের দিদারউল্লাহ গ্রামে শুক্রবার এ ঘটনা ঘটে। বৃদ্ধকে লাঞ্ছিত করার ঘটনায় স্থানীয়দের মধ্যে ক্ষোভ বিরাজ করছে।

আবদুল মন্নান সাংবাদিকদের জানান, বাড়ির পাশে ফারুল বেগমের কয়েকটি গবাদি পশু রয়েছে। পশুর ময়লা ফারুল যত্রতত্র যায়গায় ফেলে রাখে। এতে করে পরিবেশ দূষণের পাশাপাশি রোগ ব্যাধি হওয়ার আশঙ্কা রয়েছে। ঘটনার দিন শুক্রবার ফরুল তার গবাদি পশুর ময়লা তার বাড়ি কোণে ফেলে রাখেন। এ বিষয়ে ডাক দিলে ফারুল বেগম, তার ছেলে ছোটন ও আখলিমা ক্ষিপ্ত হয়ে তাকে গালমন্দ ও পাঞ্জাবির কলার ধরে টানা-হেচড়া করে।

অন্যদিকে ফারুল বরিশালটাইমসকে জানান, আমার যায়গায় আমি পশুর ময়লা রেখেছি। তবে আমি কাউকে টানা হেচড়া করেনি। আবদুল মন্নানের আনীত অভিযোগটি মিথ্যা ও ভিত্তিহীন বলে দাবি করেন ফারুল।

স্থানীয়রা জানান, এভাবে যত্রতত্র পশুর ময়লা ফেলে রাখলে রোগ ব্যাধি হওয়ার সম্ভাবনা রয়েছে। তবে আবদুল মন্নানের সাথে এরকম ঘটনা অত্যন্ত দুঃখজনক।

দৌলতখান থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বজলার রহমান বরিশালটাইমসকে জানান, এঘটনা অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

6 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন