২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

নিরাপদ সড়ক দিবসে ঝালকাঠিতে পুলিশের বিশেষ অভিযান

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৪:২৩ অপরাহ্ণ, ২২ অক্টোবর ২০১৯

তালুকদার আল-আমিন, ঝালকাঠি :: জাতীয় নিরাপদ সড়ক দিবস উপলক্ষে সড়কে দুর্ঘটনা প্রতিরোধ ও ট্রাফিক সচেতনতায় আলোচনা সভা এবং বিশেষ অভিযান করেছে ঝালকাঠি জেলা পুলিশ।

দিবসটি উপলক্ষে মঙ্গলবার সকালে শহরের পেট্রোলপাম্প মোড় এলাকায় জেলা পুলিশের উদ্যোগে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিন।

পরে পুলিশের ট্রাফিক বিভাগের বিশেষ অভিযানে পেট্রোলপাম্প মোড় এলাকায় মোটর সাইকেল ও যানবাহন তল্লাশী করে হেলমেট ও কাগজপত্র বিহীন চালকেদের বিরুদ্ধে মামলা দেয়া হয়। আর যাদের কাগজপত্র সঠিক এবং মাথায় হেলমেট পাওয়া যাচ্ছে তাদের ফুল দিয়ে শুভেচ্ছা জনান পুলিশ সুপার।

আলোচনা সভা ও ট্রাফিক বিভাগের বিশেষ অভিযানে অতিরিক্ত পুলিশ সুপার মো. হাবীবুল্লাহ, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) এমএম মাহমুদ হাসান, সদর থানার অফিসার ইনচার্জ মো. আবু তাহের মিয়া, ট্রাফিক পুলিশের অফিসার ইনচার্জ আল মামুন, ট্রাফিক পুলিশ পরিদর্শ হাবিবুর রহমান, আদেল আকবরসহ পুলিশের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

আলোচনা সভায় প্রধান অতিথির বক্ত্যব্যে পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিন বলেন, একটি দুর্ঘটনা সারাজীবনের কান্না। এ কথাটি আমাদের সবারই জানা। কিন্তু কার্যক্ষেত্রে গিয়ে আমারা অনেকেই তা মানি না। তিনি সড়কে অনাকাক্সিক্ষত দুর্ঘটনা এড়াতে সকলকে সচেতন হওয়ার আহবান জানান।

5 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন