২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

নির্বাচনি সহিংসতা: বীর মুক্তিযোদ্ধাকে মারধরের অভিযোগ

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১০:৫৭ অপরাহ্ণ, ১২ জুন ২০২১

নির্বাচনি সহিংসতা: বীর মুক্তিযোদ্ধাকে মারধরের অভিযোগ

নিজস্ব প্রতিবেদক, বরিশাল >> ঝালকাঠির নলছিটিতে মোল্লারহাট ইউপি নির্বাচনকে কেন্দ্র করে এক মেম্বার প্রার্থীর বাড়িতে চেয়ারম্যান প্রার্থীর লোকজনের হামলা চালিয়েছে। এ সময় স্থানীয় বাসিন্দা বীর মুক্তিযোদ্ধা আবদুল মালেক মোল্লাকে পিটিয়ে আহত করে। মেম্বার প্রার্থী মিজানুর রহমান মোল্লা এমনটাই অভিযোগ করেছেন।

এর আগে ঘটনাটি ঘটেছে শনিবার বিকেলে উপজেলার মোল্লারহাট ইউনিয়নের কাটাখালী গ্রামে।

মিজানুর রহমান জানান, এবারের নির্বাচনে সদস্যপদে প্রার্থী হয়েছেন তিনি এবং ২১ জুন নির্বাচন সামনে রেখে তিনি প্রচার চালিয়ে যাচ্ছেন। এতে নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী মাহাবুবুর রহমান সেন্টুর ভাই মিজানুর রহমান ব্যাপারী তার ওপর ক্ষিপ্ত হন। তার নেতৃত্বে ১৫/২০ জন শনিবার বিকেলে তার বাড়িতে হামলা চালায়। এ সময় বাধা দিতে গেলে মিজানুরের বাবা বীর মুক্তিযোদ্ধা আবদুল মালেক মোল্লাকে পিটিয়ে আহত করা হয়। হামলাকারীরা তখন বসতঘর ভাঙচুর করে বলেও অভিযোগ করেন মিজানুর মোল্লা।

হামলার অভিযোগ অস্বীকার করে মিজানুর ব্যাপারী বরিশালটাইমসকে বলেন, ‘মেম্বার মিজানের বাড়িতে হামলার কোনো ঘটনা ঘটেনি বরং মিজানের নেতৃত্বে আমার ছেলে আহমেদ আল রাজির ওপর হামলা হয়েছে।’

নলছিটি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি/তদন্ত) মাহসুদ প্রিন্স জানান, পুলিশ ঘটনাস্থলে গেছে। এ ব্যাপারে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

1 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন