২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

পিরোজপুরে জেপির ৪ নেতা সাময়িক বহিস্কার

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১১:৩৯ পূর্বাহ্ণ, ০৪ জানুয়ারি ২০১৯

পিরোজপুর ইন্দুরকানীতে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে ৪ জেপি নেতাকে সাময়িক বহিস্কার করা হয়েছে। বৃহস্পতিবার উপজেলা জেপির সভাপতি আসাদুল কবির তালুকদার স্বপন স্বাক্ষরিত এক চিঠিতে এ আদেশ দেওয়া হয়।

বহিস্কৃতরা হলেন- জাতীয় পার্টি (জেপা) ইন্দুরকানী উপজেলা শাখা যুগ্ম সাধারণ সম্পাদক মো. মিজানুর রহমান, মো. মাহামুদ সেলিম, সহ দপ্তর সম্পাদক মো. দেলোয়ার হোসেন মাতুব্বর, শ্রম বিষয়ক সম্পাদক মো. মহসিন হাওলাদার মধুকে সাময়িক বরখাস্ত করেন। চিঠিতে উল্লেখ পূর্বক তাদেরকে ১৫ দিনের মধ্যে কেন স্থায়ীভাবে বহিস্কার করা হবে না মর্মে জবাব দিতে বলা হয়েছে।

খোঁজ নিয়ে জানা গেছে- গত ৩১ ডিসেম্বর দলীয় নেতাকর্মী ও স্থানীয় সাধারণ জনগণের সাথে সৌজন্য সাক্ষাতের জন্য নব নির্বাচিত সংসদ সদস্য ও জাতীয় পার্টি (জেপি) চেয়ারম্যান আনোয়ার হোসেন মঞ্জু ইন্দুরকানীতে আসেন। কিন্তু উপজেলা কমিটির উর্ধতন কর্তৃপক্ষকে উপেক্ষা করে নির্ধারিত স্থানে সভার আয়োজন না করে অন্যত্র করেন। এবং নব নির্বাচিত সংসদ সদস্য ও জাতীয় পার্টি জেপি চেয়ারম্যান আনোয়ার হোসেন মঞ্জুর উপস্থিতিতে দলীয় নেতাকর্মী ও জনসাধারণের সামনে তারা অসদাচরণ করেন। যাহা সংগঠনের আচরণবিধি লংঙ্ঘন ও শৃঙ্খলা পরিপন্থী কাজ।

এ ব্যাপারে উপজেলা জেপির সভাপতি আসাদুল কবির তালুকদার স্বপন জানান, দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে নব নির্বাচিত সংসদ সদস্য ও জাতীয় পার্টি জেপি চেয়ারম্যান আনোয়ার হোসেন মঞ্জুর নির্দেশক্রমে তাদেরকে সাময়িক বহিস্কার করা হয়েছে।’

5 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন