২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

পুনরায় ভোট গণনার আবেদন করলেন হিরো আলম

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ০৫:০০ অপরাহ্ণ, ০৫ ফেব্রুয়ারি ২০২৩

পুনরায় ভোট গণনার আবেদন করলেন হিরো আলম

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: বগুড়া-৪ (কাহালু ও নন্দীগ্রাম উপজেলা) উপনির্বাচনে ভোট পুনরায় গণনার জন্য আবেদন করেছেন আশরাফুল হোসেন ওরফে হিরো আলম। আজ রোববার দুপুরে জেলা প্রশাসকের কার্যালয়ে তিনি ভোট পুনরায় গণনার আবেদন জমা দেন।

আবেদন জমা দেওয়ার পর হিরো আলম বলেন, ‘বগুড়া ৪ আসনের নির্বাচনী ফল নিয়ে আমার সন্দেহ আছে। সবগুলো ভোটকেন্দ্রের ফলাফল আমি জোগাড় করেছি।

কিছু কেন্দ্রে আমিসহ প্রায় সব প্রার্থী অস্বাভাবিক ভোট পেয়েছে। ওই কেন্দ্রগুলো উল্লেখ করে আমি জেলা প্রশাসকের কাছে ভোট পুনরায় গণনার আবেদন করেছি।তারা আমার আবেদন গ্রহণ করেছে। তবে কবে ফল গণনা করবে সেই বিষয়ে কিছু জানায়নি। যদি তারা সাড়া না দেয় আমি হাইকোর্টে যাব।’

হিরো আলম আরও বলেন, ‘আমি সুষ্ঠু নির্বাচন চাই। আগামীতে তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন চাই যেখানে সব দল অংশগ্রহণ করবে। সবাই নির্বিঘ্নে ভোট দিতে পারবে।’

গত ১ ফেব্রুয়ারি বগুড়া-৪ এবং বগুড়া-৬ আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করেন হিরো আলম। বগুড়া-৪ আসনে আওয়ামী লীগ সমর্থিত জাসদ প্রার্থীর কাছে মাত্র ৮৩৪ ভোটে হেরে যান তিনি। এরপরেই হিরো আলম অভিযোগ করেন ষড়যন্ত্র করে তাকে হারিয়ে দেওয়া হয়েছে।

4 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন