২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

প্রবাসীর স্ত্রীকে অস্ত্রের মুখে জিম্মি করে ধর্ষণ, যুবলীগ সভাপতি রিমান্ডে

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৮:৪৭ অপরাহ্ণ, ২২ অক্টোবর ২০২০

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: নোয়াখালীর চাটখিলে হত্যার ভয় দেখিয়ে অস্ত্রের মুখে জিম্মি করে প্রবাসীর স্ত্রীকে (২৯) ধর্ষণ করেন যুবলীগ নেতা মজিবুর রহমান শরীফ (৩২)। এই ঘটনায় দুটি মামলায় তাকে চারদিনের রিমাণ্ড আদেশ দিয়েছেন আদালত। আজ বৃহস্পতিবার বিকেলে নোয়াখালীর সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট (ক্ষমতাপ্রাপ্ত) মোহাম্মদ সাঈদীন নাঁহী এ আদেশ দেন।

চাটখিল থানার পরিদর্শক (তদন্ত) মো. দুলাল মিয়া বিষয়টির সত্যতা নিশ্চিত করে সাংবাদিকদের বলেন, ‘বৃহস্পতিবার দুপুরে আসামি মজিবুর রহমান শরীফকে ধর্ষণ ও অস্ত্র মামলায় পাঁচদিন করে ১০ দিনের রিমান্ডের আবেদন করে চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হয়। ৭ নম্বর আমলী আদালতের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ সাঈদীন নাঁহী শুনানি শেষে তাকে ধর্ষণ মামলায় তিনদিন ও অস্ত্র মামলায় একদিন করে মোট চারদিনের রিমান্ড মঞ্জুর করেন।’

এর আগে গত বুধবার ভোরে কৌশলে এক প্রবাসীর স্ত্রীর ঘরে ঢুকে তার দুই সন্তানকে অন্য কক্ষে আটকে রেখে ছুরি দিয়ে হত্যার ভয় দেখিয়ে অস্ত্রের মুখে তাকে ধর্ষণ করেন শরীফ। ধর্ষণ শেষে ওই গৃহবধূর বিবস্ত্র ছবি, ভিডিও ধারণ ও মুঠোফোন নম্বর নিয়ে বিষয়টি কাউকে জানালে বংশের সবাইকে হত্যার হুমকি দিয়ে যান তিনি। সেদিন দুপুরে এ ঘটনায় গৃহবধূ চাটখিল থানায় মামলা করলে পুলিশ তাৎক্ষণাৎ অভিযান চালিয়ে শরীফকে গ্রেপ্তার করে।

রাতে তার দেওয়া তথ্যের ভিত্তিতে তার বাড়ি, অফিসসহ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে একটি ইতালিয়ান পিস্তল, দুটি গুলি, দুটি মোবাইল, একটি বিয়ারের খালি ক্যান, তিনটি মোবাইল ও একটি ল্যাপটপ উদ্ধার করে পুলিশ।

এ ঘটনায় উপজেলা যুবলীগ থেকে শরীফকে বহিষ্কার করা হয়েছে। তিনি চাটখিল উপজেলার নোয়াখলা ইউনিয়ন যুবলীগের সভাপতি ছিলেন। চাটখিল উপজেলা যুবলীগের আহ্বায়ক মোহাম্মদ উল্ল্যাহ পাটোয়ারী স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে শরীফকে বহিষ্কারের বিষয়টি নিশ্চিত করা হয়েছে।’

5 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন