৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

বরগুনায় ছাত্রলীগ নেতার আপত্তিকর ভিডিও ভাইরাল, কমিটি বিলুপ্ত ঘোষণা

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ০২:২৪ অপরাহ্ণ, ১৭ এপ্রিল ২০২৪

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: বরগুনার তালতলী উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মিনহাজুল আবেদিন মিঠুর সঙ্গে এক নারীর আপত্তিকর ভিডিও ভাইরাল হয়েছে। এ ঘটনার পর মেয়াদোত্তীর্ণ হওয়ার অভিযোগে উপজেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করেছে জেলা ছাত্রলীগ। মঙ্গলবার (১৬ এপ্রিল) রাতে বরগুনা জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত একটি বিজ্ঞপ্তির মাধ্যমে ওই উপজেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায় ছাত্রলীগ নেতা মিঠু এক নারীর সঙ্গে একটি রুমে আপত্তিকর অবস্থায় রয়েছেন। এ সময় দুজনের মধ্যে কেউ একজন নিজেদের একান্তে সময় কাটানোর মুহূর্তের ভিডিও মোবাইল ফোনে ধারণ করেন। পরবর্তীতে যা সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে। এ ঘটনায় জেলাজুড়ে চাঞ্চল্যের সৃষ্টি হলে তালতলী উপজেলা ছাত্রলীগের কমিটি মেয়াদোত্তীর্ণ হয়েছে উল্লেখ করে কমিটি বিলুপ্ত ঘোষণা করে জেলা ছাত্রলীগ।

অপরদিকে সামাজিক যোগাযোগমাধ্যমে ভিডিও ভাইরাল হওয়া ওই নারীর বিরুদ্ধে গত ১২ এপ্রিল পর্নোগ্রাফি আইনে একটি মামলা দায়ের করেন তালতলী উপজেলার নিশানবাড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামরুজ্জামান বাচ্চু মিয়া। এ মামলায় ওই নারী বর্তমানে কারাগারে রয়েছেন। এ ঘটনার বিষয়ে জানতে তালতলী উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মিনহাজুল আবেদীন মিঠুর মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করা হলেও তাকে পাওয়া যায়নি।

এ বিষয়ে বরগুনা জেলা ছাত্রলীগের সভাপতি রেজাউল কবির রেজা সাংবাদিকদের বলেন, সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ভিডিও ভাইরাল হয়েছে। ভিডিওর সত্যতা পাওয়ায় মিনহাজুল আবেদিন মিঠুর বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করতে কেন্দ্রীয় ছাত্রলীগকে সুপারিশ করা হবে।

188 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন