২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

বরগুনায় জাপার নির্বাচনী প্রচারণায় আ’লীগ কর্মীদের হামলা

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৩:৫৫ অপরাহ্ণ, ১৫ ডিসেম্বর ২০১৮

বরগুনা-২ আসনে জাতীয় পার্টির প্রার্থীর নির্বাচনী প্রচারণায় হামলার ঘটনা ঘটেছে। এতে জাতীয় পার্টির প্রার্থী মো. মিজানুর রহমানের অন্তত ১২ নেতাকর্মী আহত হয়েছেন। আহতদের মধ্যে তিনজনকে বরগুনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার দুপুরে বরগুনার বাইনচটকি ফেরিঘাট এলাকায় এ ঘটনা ঘটে। আহতদের মধ্যে হৃদয়, লালা চান ও হাসান হাওলাদারের নাম জানা গেছে।

আহতরা জানান, বরগুনা-২ আসনের জাতীয় পার্টির মনোনীত প্রার্থী মো. মিজানুর রহমান তার কর্মী ও সমর্থকদের নিয়ে বরগুনার বড়ইতলা-বাইনচটকি ফেরি পার হয়ে বরগুনা-২ আসনের পাথরঘাটা উপজেলার বিভিন্ন এলাকায় প্রচারণার জন্য যাচ্ছিলেন।

এসময় ফেরিটি বাইনচটকি নোঙ্গর করার ঠিক আগ মুহূর্তে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর কর্মী ও সমর্থকরা ফেরিতে থাকা জাতীয় পার্টির মনোনীত প্রার্থী মো. মিজানুর রহমানের কর্মী ও সমর্থকদের উপর ইট-পাটকেল নিক্ষেপ করতে শুরু করে। পরে ফেরিটি দ্রুত বাইনচটকি ফেরিঘাট ত্যাগ করে বড়ইতলা ফেরিঘাটে এসে নোঙ্গর করে।

তবে এ বিষয়ে বরগুনা-২ আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও বর্তমান সংসদ সদস্য আলহাজ শওকত হাচানুর রহমান রিমনের সঙ্গে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলেও তাকে পাওয়া যায়নি।

এ বিষয়ে পাথরঘাটা থানা পুলিশের ভারপ্রাপ্ত (ওসি) মো. হানিফ সিকদার বলেন- বাইনচটকি ফেরিঘাটে জাতীয় পার্টির মনোনীত প্রার্থী মো. মিজানুর রহমানের নিরাপত্তার জন্য পুলিশ মোতায়েন ছিল। কিন্তু তিনি তার নেতাকর্মীদের নিয়ে ফেরি থেকে না নেমে পুনরায় বড়ইতলা ফেরিঘাট চলে যান। আর এ ঘটনায় এখন পর্যন্ত পাথরঘাটা থানায় কোনো অভিযোগ করা হয়নি বলেও জানান তিনি।

4 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন