২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

বরগুনায় র‌্যাব পরিচয়ে গৃহবধূকে অপহরণের অভিযোগ

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১১:৪২ অপরাহ্ণ, ২৮ মে ২০২০

বার্তা পরিবেশক, বরগুনা :: বরগুনার তালতলীতে গৃহবধূ অন্তরাকে র‌্যাব পরিচয় দিয়ে দিবালোকে পিত্রালয় থেকে অপহরণের অভিযোগ করেছেন স্বামী লক্ষণ। বুধবার বেলা ১১টার দিকে উপজেলা পরিষদ সংলগ্ন তালতলীপাড়া এলাকায় এ ঘটনা ঘটেছে বলে সে দাবি করছেন।

জানা গেছে, উপজেলা পরিষদ সংলগ্ন তালতলীপাড়া এলাকার বিনোদ চন্দ্র বেপারীর কন্যা অন্তরার সঙ্গে এক বছর পূর্বে পারিবারিকভাবে বিয়ে হয় একই উপজেলার নিশানবাড়িয়া ইউনিয়নের বড় অংকুজানপাড়া গ্রামের অতুল চন্দ্র হাওলাদারের ছেলে লক্ষণের সঙ্গে। বিয়ের বছর পার হতে না হতেই উভয় পরিবারের মধ্যে দেখা দেয় অন্তঃকলহ।

এরপরেও অন্তরা তার স্বামী লক্ষণের সঙ্গে সম্পর্ক রেখে শ্বশুর বাড়িতে অবস্থান করছিল। বেশ কিছুদিন ধরে অন্তরার পিতা বিনোদ চন্দ্র বেপারী ও লক্ষণের পিতা অতুল চন্দ্র হাওলাদারের সঙ্গে মিলমিশ করিয়ে দেওয়ার জন্য র‌্যাব পরিচয়ে (০১৬৩৮৮৭৫৫৪৩) মোবাইল নম্বর দিয়ে লক্ষণ ও তার স্ত্রী অন্তরার সঙ্গে কয়েক বার কথা বলে বিনোদ চন্দ্র বেপারীর বাড়িতে আসতে বলেন।

কথিত র‌্যাবের কথামত অন্তরা তার স্বামীকে নিয়ে বুধবার সকালে পিত্রালয়ে এসে ওই কথিত র‌্যাবের মোবাইল নম্বরে কল দিয়ে জানায় তারা সেখানে এসেছেন। ওই দিনই বেলা ১১টার দিকে র‌্যাবের স্টিকার লাগানো একটি কালো মাইক্রোবাস এসে উপজেলা পরিষদের ভেতরে থেমে সিভিল পোশাকে তিনজন লোক বিনোদ চন্দ্র বেপারীর বাড়িতে গিয়ে র‌্যাব পরিচয় দেয়।

কথিত ওই র‌্যাব দুই বেয়াইকে মিলিয়ে দেয়ার জন্য অতুল চন্দ্র হাওলাদারের বাড়ি অংকুজানপাড়া যাওয়ার কথা বলে অন্তরা ও লক্ষণকে গাড়িতে তুলে নিয়ে যায়। উপজেলা পরিষদ থেকে গাড়িটি বের হয়ে অংকুজানপাড়া না গিয়ে আমতলীর উদ্দেশে যাওয়ার পথে অস্ত্রের ভয় দেখিয়ে পথিমধ্যে মানিকঝুড়ি নামক স্থানে লক্ষণকে নামিয়ে দিয়ে অন্তরাকে নিয়ে যায়।

অন্তরার স্বামী লক্ষণ সাংবাদিকদের কাছে অভিযোগ করে বলেন, কথিত র‌্যাব পরিচয়ে আমাদেরকে কালো একটি মাইক্রোবাসে উঠিয়ে অস্ত্রের ভয় দেখিয়ে আমতলীর দিকে নিয়ে যায়। পথিমধ্যে আমতলীর মানিকঝুড়ি নামক স্থানে আমাকে নামিয়ে দিয়ে আমার স্ত্রী অন্তরাকে নিয়ে মাইক্রোবাসটি চলে যায়।

তালতলী থানার ওসি মো. কামরুজ্জামান মিয়া মুঠাফোনে বলেন, অপহরণের বিষয়টি সঠিক নয়। স্বামী-স্ত্রীর মধ্যে মনোমালিন্য চলমান থাকায় অন্তরার মায়ের আদেশে তার খালাতো ভাই রিপন এসে ভাগ্নী অন্তরাকে নিয়ে গেছে। অন্তরার সঙ্গে মুঠোফোনে কথা হয়েছে। সে এখন ঢাকাস্থ তার এক খালার বাসায় অবস্থান করছেন।

4 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন