২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

বরগুনা/ নৌকা ও বিদ্রোহী প্রার্থীর কর্মীদের সংঘর্ষে আহত ৩০

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৬:৫৪ অপরাহ্ণ, ১২ জুন ২০২১

বরগুনা/ নৌকা ও বিদ্রোহী প্রার্থীর কর্মীদের সংঘর্ষে আহত ৩০

নিজস্ব প্রতিবেদক, বরিশাল ও বরগুনা >> বরগুনা সদর উপজেলার ৫নং আয়লা পাতাকাটা ইউনিয়নের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও তার সমর্থকদের ওপর হামলার ঘটনা ঘটেছে। হামলায় কমপক্ষে ৩০ জন আহত হয়েছে। তাদের মধ্যে ২ জনের অবস্থা আশঙ্কাজনক। আজ শনিবার (১২ জুন) বেলা ১২টার দিকে ৫ নম্বর আয়লা পাতাকাটা ইউনিয়নের নয়া বাজার এলাকায় এ ঘটনা ঘটে। বরগুনা জেলা পরিষদের চেয়ারম্যান দেলোয়ার হোসেনের ছোট ভাই বিদ্রোহী প্রার্থী মোশাররফ হোসেন ও তার সমর্থকরা এ হামলা চালায় বলে অভিযোগ উঠেছে।

হামলায় ১৪টি মোটরসাইকেল ভাঙচুর করা হয় এবং ২টি মোটরসাইকেল পুড়িয়ে দেয়া হয়। হামলায় ৩০ জন নৌকা মার্কার কর্মী আহত হয়েছে, গুরুতর আহত ২ জনকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বর্তমান চেয়ারম্যানকে সাথে নিয়ে রামনা বাজারের দিকে যাচ্ছিলেন নৌকার প্রার্থী এম মুজিবুল হক কিসলু। হঠাৎ গতিরোধ করে নয়া বাজার এলাকায় ঘেরাও করে দেশীয় অস্ত্র রামদা, ছেনা, টেঁটা, বল্লম নিয়ে তাদের ওপর হামলা চালায় স্বতন্ত্র প্রার্থী মোশাররফ হোসেন ও তার সমর্থকরা। এতে ৩০ জন আহত হয়েছে এবং ১৪টি মোটরসাইকেল ভাঙচুর করে এবং ২টি মোটরসাইকেল পুড়িয়ে দেয়। এতে কেউ যেন জীবন নিয়ে পালাতে না পারে তাই হামলা চালানোর আগে নয়া বাজার ব্রিজের স্লিপার উঠিয়ে ফেলে হামলাকারীরা। এছাড়া নৌকা মার্কার সমর্থক মজনু শরীফ ও হেলাল শরীফের মাথায় এলোপাথাড়ি কোপ দেয় এবং মাথায় টেঁটা নিক্ষেপ করে। মজনু এবং হেলালকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। দুজনের অবস্থা আশঙ্কাজনক।

এ বিষয়ে বরগুনা সদর থানার ওসি কেএম তারিকুল ইসলাম বরিশালটাইমসকে বলেন, আমরা জানতে পেরেছি নির্বাচনের জের ধরে হামলার ঘটনা ঘটেছে। আমি ঘটনাস্থলে গিয়ে ঘটনার সত্যতা পাই। বিষয়টি তদন্তাধীন রয়েছে। আমরা দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেব।

13 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন