২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

বরিশালকে আশরাফুলের ‘ধন্যবাদ’

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০২:৫০ অপরাহ্ণ, ০৬ অক্টোবর ২০১৯

বার্তা পরিবেশক, অনলাইন:: ফিক্সিং কেলেঙ্কারিতে জড়িয়ে নিষেধাজ্ঞা পেলেও হারিয়ে যাননি। নিষেধাজ্ঞা কাটিয়ে ফিরে এখনো মোহাম্মদ আশরাফুলের ধ্যান-ধারণা ক্রিকেটই। বিপ টেস্ট নিয়ে বেশ খাটুনি গেলেও তার পূর্ণ মনোযোগ এখন জাতীয় লিগে।

জাতীয় ক্রিকেট লিগ বা এনসিএল শুরু হবে আগামী ১০ অক্টোবর। এবারো এনসিএল দিয়ে শুরু হতে যাচ্ছে দেশের ঘরোয়া ক্রিকেটের মৌসুম। আর এই আসরে প্রথমবারের মত আশরাফুল খেলবেন বরিশাল বিভাগের হয়ে। ঢাকার বাইরের কোনো দলের হয়ে এবারই প্রথম খেলবেন আশরাফুল। এনসিএলের বিগত আসরগুলোতে খেলেছেন ঢাকা বিভাগ ও ঢাকা মেট্রোর (মেট্রোপলিটন) হয়ে। তবে এবার এই দুই দলের কেউই তাকে দলে নিতে আগ্রহ দেখায়নি।

আশরাফুল তাই সিলেট বিভাগের হয়ে খেলার সুযোগ চেয়েছিলেন। দুঃখজনকভাবে, সেই সুযোগও হয়নি। তবে একদম হতাশ থাকতে হয়নি তাকে। শেষমেশ তাকে দলভুক্ত করেছে বরিশাল বিভাগ।

আশরাফুলের দাবি, অনেকদিন ধরেই ঢাকার বাইরের কোনো দলে খেলতে চেয়েছিলেন তিনি। সেই সুযোগ হওয়ায় ধন্যবাদ জানিয়েছেন বরিশাল বিভাগ দলকে।

তিনি বলেন, ‘সত্যি বলতে অনেকদিন ধরেই আমার ইচ্ছা ছিল ঢাকার বাইরের কোনো দলে খেলা। বাইরের কোনো দলের সাথে থেকে কয়েকটা মৌসুম খেলা আমার খুব ইচ্ছা। বরিশাল আমাকে দলে নেওয়ার ধন্যবাদ জানাই। চেষ্টা করব ভালো ক্রিকেট খেলার।’

জাতীয় লিগ দিয়ে নতুন মৌসুম শুরু হচ্ছে বলে এবারো এই আসর নিয়ে বেশ ‘সিরিয়াস’ আশরাফুল। তিনি জানান, ‘এনসিএল দিয়েই তো ঘরোয়া মৌসুম শুরু হয়। তাই এই আসরটা গুরুত্বপূর্ণ। এবারই প্রথম ঢাকার বাইরে খেলব, ভিন্ন কোনো দলে (বরিশাল)। অবশ্যই চেষ্টা করব নিজের সেরাটা দেওয়ার।’

3 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন