৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

বরিশালের নদীতে নিখোঁজ দুই বোনের সন্ধান মেলেনি

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৮:২৪ অপরাহ্ণ, ১৫ এপ্রিল ২০২৪

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: ২৮ ঘণ্টা পেরিয়ে গেলেও বরিশালের মুলাদী আড়িয়াল খাঁ নদীতে নিখোঁজ দুই কিশোরীর কোনো খোঁজ পাওয়া যায়নি। আজ সোমবার রাত ৮টা পর্যন্ত ফায়ার সার্ভিস কর্মীসহ স্থানীয়রা নদীতে বড়জাল ফেলে কোনো খোঁজ পাননি। এর আগে রোববার উপজেলার চরকালেখান ইউনিয়নের গলইভাঙা ঢালী বাড়ি লঞ্চঘাটে গোসলে নেমে নিখোঁজ হন মো. মাহমুদ হাসানের মেয়ে হাবিবা হাসান অর্পা (১৭) এবং মো. বাবুর মেয়ে সিদরাতুল মুনতাহা হাফসা (১৩)। সম্পর্কে তারা চাচাতো বোন। ঈদে গ্রামের বাড়িতে বেড়াতে এসে আড়িয়ালখাঁ নদীতে গোসলে গিয়েছিলেন।

পারিবারিক সূত্রে জানা গেছে, রোববার দুপুরে মো. মাহমুদ হাসানের দুই মেয়ে ও ভাতিজা-ভাতিজির বায়না রক্ষার জন্য আড়িয়ালখাঁ নদীতে ঢালী বাড়ি লঞ্চঘাট এলাকায় গোসলে যান। পাঁচজনের কেউ সাঁতার না জানায় সবাইকে অল্প পানিতে গোসল করতে বলেন তিনি। কিন্তু অসাবধানতা বসত স্রোতের টানে মেয়ে ও ভাতিজা-ভাতিজি পানিতে ভেসে যাচ্ছিল। ওই সময় মাহমুদ এক মেয়ে ও ভাতিজাকে টেনে তীরে ওঠাতে পারলেও তার মেয়ে অর্পা ও ভাতিজি হাফসা পানিতে ডুবে যায়। পরে তাঁর ডাক-চিৎকার শুনে স্থানীয়রা নদীতে নেমে তাদের খুঁজে না পেয়ে মুলাদী ফায়ার সার্ভিস স্টেশনে খবর দেন।

মুলাদী ফায়ার সার্ভিস স্টেশনের দল নেতা মো. নুরুল ইসলাম বরিশালটাইমসকে বলেন, ‘রোববার দুপুর থেকে সন্ধ্যা ৮টা পর্যন্ত এবং সোমবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত নিখোঁজ দুজনের সন্ধান পাওয়া যায়নি। জেলে ও স্থানীয়দের নিয়ে সন্ধান কাজ চলছে।’

122 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন