২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

বরিশালে এসএ টিভির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৮:১০ অপরাহ্ণ, ১৯ জানুয়ারি ২০২৩

বরিশালে এসএ টিভির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: বরিশালে জমকালো আয়োজন ও কেক কাটার মধ্যদিয়ে বেসরকারি টেলিভিশন এসএ টিভির ১১তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হয়েছে। বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) সকাল ১১টার সময় নগরীর ব্রাউন কম্পাউন্ড রোডস্থ এসএ টিভির অস্থায়ী কার্যালয়ে কেক কাটা ও শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠিত হয়েছে।

এ সময় এসএ টিভির বরিশাল ব্যুরো প্রধান মুজিব ফয়সাল আমন্ত্রিত অতিথিদের শুভেচ্ছা জানান। অনুষ্ঠানের শুরুতে অতিরিক্ত পুলিশ কমিশনার আবু আহমদ আল মামুন এসএ টিভির সাফল্য কামনা করে স্বাগত বক্তব্য প্রদান করেন।

এসএ টিভি বিগতদিনের মতো ভবিষ্যতেও দেশ ও জনগণের কথা বলবে, দেশের স্বার্থে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করবে তিনি এ প্রত্যয় ব্যক্ত করে উত্তোরত্তোর সাফল্য কামনা করেন।

কেক কাটা অনুষ্ঠানের পূর্বে বরিশাল জেলা পুলিশ সুপার ওয়াহিদুল ইসলাম (বিপিএম) এসএ টিভির সাফল্য কামনা করে বক্তব্য প্রদান করেন। এসএ টিভি বিগতদিনের মতো ভবিষ্যতেও দেশ ও জনগণের কথা বলবে, বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করবে বলে তিনি এসএ টিভির সাফল্য কামনা করেন।

এ সময় তিনি এসএ টিভির বরিশাল ব্যুরো প্রধান মুজিব ফয়সালকে শুভেচ্ছা জানান। কেক কাটা অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) পিপিএম মোঃ শাহজাহান হোসেন, বরিশাল মেট্টোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (উত্তর) মোঃ জাকির হোসেন মজুমদার, রাসেল অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (উত্তর), মুক্তিযোদ্ধা (বীর প্রতিক) কেএসআই মহিউদ্দীন মানিক, বরিশাল মেট্টোপলিটন প্রেসক্লাব সভাপতি কাজী আবুল কালাম আজাদ, শহীদ আব্দুর রব সেরনিয়াবাদ (বরিশাল) প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক কাজী মিরাজ মাহমুদ, যায়যায়দিন পত্রিকার বরিশাল ব্যুরো প্রধান আরিফুর রহমান, দৈনিক আজকের সুন্দরবন পত্রিকার নির্বাহী সম্পাদক মিন্টু খন্দকার, যুগ্ম সম্পাদক বেলায়েত হোসেন, সহকারী সম্পাদক সিদ্দিকুর রহমান, সহ: সম্পাদক রিপন, বার্তা সম্পাদক মিজান পলাশ, বিশিষ্ট ব্যবসায়ী হারুন অর রশিদ, ড. রাকিবসহ স্থানীয় সুশীল সমাজ ও এসএ টিভির শুভাকাঙ্খিগণ উপস্থিত থেকে এসএ টিভির সমৃদ্ধি কামনা করেন।’

 

9 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন