২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, সোমবার

বরিশালে নদীতে গোসল করতে নেমে কলেজছাত্রী নিখোঁজ

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১০:৪২ অপরাহ্ণ, ১৩ এপ্রিল ২০২৪

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: বরিশালের বানারীপাড়ায় মামীর বাবার বাড়িতে বেড়াতে এসে নদীতে গোসল করতে নেমে শান্তা নামে এক কলেজছাত্রী নিখোঁজ হয়েছে। শনিবার (১৩ এপ্রিল) বেলা ১১টার দিকে উপজেলা ভেলুয়া নদীর মরিচবুনিয়া গ্রামের অংশে মেয়েটি নিখোঁজ হয় বলে জানিয়েছে ফায়ার সার্ভিস।

নিখোঁজ শান্তা সিলেটের বাসিন্দা সৌদি প্রবাসী মো. সোহেল রানার মেয়ে। সিলেট লিজা মহাখালী টিএন্ডটি মহিলা কলেজের দ্বাদশ শ্রেণিতে পড়ে সে।

স্থানীয় বাসিন্দারা জানায়, মরিচবুনিয়া গ্রামের বাসিন্দা আয়নাল হকের মেয়ের ননদের মেয়ে শান্তা। শনিবার সকাল ৯টার দিকে মামীর বাবার বাড়িতে বেড়াতে এসেছিল সে। ছোটবোন লামিয়াকে নিয়ে নদীতে গোসল করতে যায় শান্তা। এ সময় নদীতে স্রোত থাকায় পড়ে গিয়ে নিখোঁজ হয় সে।

বানারীপাড়া উপজেলার বিশারকান্দি ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম সাংবাদিকদের বলেন, সাঁতার না জানায় স্রোতে ভেসে গেছে মেয়েটি। স্থানীয়ভাবে ডুবুরি এনে তিন ঘণ্টার মতো তল্লাশি করা হয়েছে। কিন্তু তার কোনো খোঁজ পাওয়া যায়নি। পরে ফায়ার সার্ভিসকে জানানো হয়।

বানারীপাড়া ফায়ার সার্ভিসের টিম লিডার আনোয়ার হোসেন সাংবাদিকদের বলেন, সন্ধ্যা হওয়ায় ফায়ার সার্ভিস উদ্ধার অভিযান শুরু করতে পারেনি। রোববার সকালে উদ্ধার কাজ শুরু করা হবে।’

186 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন