২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, সোমবার

বরিশালে সংঘর্ষ থামাতে যাওয়া নারী পুলিশের ওপর হামলা

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ০৭:৩৫ অপরাহ্ণ, ০৭ এপ্রিল ২০২৪

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: জমিজমার বিরোধ নিয়ে সংঘর্ষ থামাতে গিয়ে কনস্টেবল পরিমিতা, সাদিয়া ও সারমিন নামে তিন নারী পুলিশ কনস্টেবল হামলার শিকার হয়েছেন। এ ঘটনায় মাহামুদুল হাসান ও মাইনুল ইসলাম নামে দু’জনকে আটক করেছে পুলিশ।

শনিবার বিকেলে রুপাতলি গ্যাস্টারবাইন এলাকায় এ ঘটনা ঘটে। রোববার (৭ এপ্রিল) এ তথ্য নিশ্চিত করেছেন বরিশাল কোতোয়ালি মডেল থানার পরিদর্শক (তদন্ত) আমানউল্লাহ বারী। আটক মাহামুদুল হাসান ওই এলাকার আব্দুল জলিলের ছেলে এবং মাইনুল মৃত মামুন হাওলাদারের ছেলে।

তিনি বলেন, শনিবার রুপাতলি গ্যাস্টারবাইন এলাকায় রিয়াজ গং ও তানিয়া গ্রুপের সাথে সংঘর্ষের খবর পেয়ে ঘটনাস্থল যায় পুলিশের একটি টিম। এ সময় তানিয়া গ্রুপের হামলায় তিন নারী পুলিশ সদস্য আহত হয়। পুলিশের ওপর হামলার খবর পেয়ে ঘটনাস্থলে যায় কোতোয়ালি পুলিশের একাধিক টিম। তারা গিয়ে আহতদের উদ্ধার করে বরিশাল শের ই বাংলা চিকিৎসা মহাবিদ্যালয় (শেবাচিম) হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় দুজনকে আটক করেছে পুলিশ।

মামলার বাদী কোতোয়ালি মডেল থানার সাব-ইন্সপেক্টর মাইনুল ইসলাম বলেন, থানায় বাদী হয়ে মামলা দায়ের করেছি। বাকি আসামিদের ধরতে অভিযান চলমান আছে। ঘটনার সত্যতা স্বীকার করে কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এটিএম আরিচুল হক সাংবাদিকদের বলেন, নগরীর রূপাতলিতে জমিজমার বিরোধ নিয়ে সংঘর্ষ থামাতে গিয়ে তিন নারী পুলিশ সদস্য হামলার শিকার হয়েছেন। এঘটনায় দুজনকে আটক করা হয়েছে।

331 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন