২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

বরিশালে স্ত্রীকে সড়কে ফেলে পিটিয়ে মাথা ফাটালেন খাদ্য কর্মকর্তা

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৬:৪৩ অপরাহ্ণ, ২২ জুলাই ২০১৯

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: স্ত্রীকে মারধর করে মাথা ফাটালেন বরিশাল জেলা (এলএসডি) খাদ্য কর্মকর্তা হুমাউন কবির। রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে সোমবার সকালে শহরের বান্দরোড এলাকায় বরিশাল সদর খাদ্যগুদাম সম্মুখ।

আহত স্ত্রী লাকী আক্তারের দাবি তার স্বামী খাদ্য কর্মকর্তা হুমাউন কবির কর্মস্থলে পদোন্নতির কথা বলে তিন লাখ শ্বশুরবাড়ি থেকে তিন লাখ টাকা নিয়েছেন। সেই টাকা চাইতে গিয়ে তিনি মারধরের শিকার হয়েছেন।

তবে মারধরের বিষয়টি খাদ্য কর্মকর্তা হুমাউন কবির স্বীকার করলেও শ্বশুড়বাড়ি থেকে টাকা ধার নেওয়ার কথা অস্বীকার করেছেন।

লাকী আক্তার অভিযোগ করে বলেন, চাকরির পদোন্নতির কথা বলে তার বাবার পরিবারের কাছ থেকে টাকা নিয়েছিলেন তার স্বামী। সেই টাকা ফেরত চাওয়ায় গত এক মাস ধরে বাসার বাজার করা বন্ধ করে দিয়েছেন তিনি। তাছাড়া তিনি নিয়মিত বাসায়ও যান না। এই কারণে সোমবার সকাল সাড়ে ৮টায় বরিশাল নগরীর বান্দরোডের পাশে তার অফিসে যান।

লাকী আক্তারের ভাষায়- সেখানে গিয়ে কিছু জিজ্ঞাসা করার আগেই হুমাউন কবির তাকে ইট দিয়ে মাথায় আঘাত করেন। এতে তিনি রক্তাক্ত জখম হলে উদ্ধার করে শেবাচিমে নিয়ে যাওয়া হয়।

এর আগে ২০১৪ সালে যৌতুকের জন্য তাকে নির্যাতন করেন হুমাউন কবির। তখন মারধরের অভিযোগের একটি মামলায় তিনি জেলও খেটেছেন বলে জানিয়েছেন স্ত্রী লাকী আক্তার। এবারের মারধরের ঘটনাটিতে তিনি মামলা করবেন বলে এ প্রতিবেদককে নিশ্চিত করেন।

তবে শ্বশুড়বাড়ি থেকে টাকা নেওয়ার বিষয়টি অস্বীকার করে খাদ্যগুদাম কর্মকর্তা হুমাউন কবির এবার তার স্ত্রী চরিত্র নিয়ে অভিযোগ তুলেছেন।

এই কর্মকর্তার দাবি- তার স্ত্রীর সঙ্গে বাকেরগঞ্জ উপজেলার এক যুবকের পরকীয়া প্রেমের সম্পর্ক রয়েছে। সে বিগত সময়েও নানা অজুহাতে টাকা নিয়ে তাকে দিয়েছে।

তবে এই অভিযোগ সমুলে অস্বীকার করে লাকী আক্তার বলছেন, টাকা চাইলেই বিভিন্ন মিথ্যা অভিযোগ করে তাকে হুমাউন কবির মারধর করেন।

ঘটনাস্থল সংশ্লিষ্ট বরিশাল কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল ইসলাম বরিশালটাইমসকে জানান, বিষয়টি সম্পর্কে তিনি অবগত হয়েছেন। এই ঘটনায় অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করবেন।’

15 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন