২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

বরিশাল খাদ্য বিভাগে ভাঙচুর, ফায়ার সার্ভিসের ৪ সদস্য ক্লোজড

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৮:৩৫ অপরাহ্ণ, ২৩ জানুয়ারি ২০১৯

রেশন দিতে বিলম্ব করাকে কেন্দ্র করে খাদ্য বিভাগের কর্মচারীদের সঙ্গে সংঘর্ষের ঘটনায় বরিশাল ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের এক কর্মকর্তাসহ ৪ সদস্যকে প্রত্যাহার করে সদর দফতরে সংযুক্ত করা হয়েছে। ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সদর থেকে এ আদেশ দেয়া হয়েছে। আদেশের প্রেক্ষিতে বুধবার সকালে তারা সদর দফতরে যোগ দিয়েছেন।

প্রত্যাহার হওয়া সদস্যরা হলেন- বরিশাল সদর ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার মো. আলাউদ্দিন, ফায়ারম্যান জামাল উদ্দিন, শাহিন হাওলাদার এবং আলতাফ হোসেন।

বরিশাল ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপ-সহকারী পরিচালক মো. ফারুক হোসেন বরিশালটাইমসকে বলেন- অধিদফতরের মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল আলী আহাম্মেদ খানের নির্দেশে বরিশাল ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের এক কর্মকর্তাসহ ৪ সদস্যকে প্রত্যাহার করে সদর দফতরে সংযুক্ত করা হয়েছে।

রেশন দিতে বিলম্ব করাকে কেন্দ্র করে সোমবার বিকেল সাড়ে ৩টার দিকে নগরীর বান্দ রোডে সদর উপজেলা খাদ্য কর্মকর্তার কার্যালয়ে ফায়ার সার্ভিসের সদস্যদের সঙ্গে খাদ্য বিভাগের কর্মচারীদের সংঘর্ষ ঘটনা ঘটে। পরে খবর পেয়ে ফায়ার সার্ভিসের ২৫-৩০ জন সদস্য এসে বরিশাল সদর উপজেলা খাদ্য কর্মকর্তার কক্ষ ব্যাপক ভাঙচুর করে। এরপর পুলিশ গিয়ে পরিস্থিতি শান্ত করে। সংঘর্ষের সময় উভয়পক্ষের পাঁচজন আহত হন।’

8 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন