২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচন বাতিল দাবি বাসদ প্রার্থী মনিষার

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৬:২৭ অপরাহ্ণ, ৩১ জুলাই ২০১৮

বরিশাল সিটি কর্পোরেশনের প্রহসনের নির্বাচন বাতিল করার দাবি জানিয়েছে বাসদের নেতাকর্মীরা। মঙ্গলবার (৩১ জুলাই) এই দাবিতে একটি বিক্ষোভ মিছিল করা হয়। অবশ্য ওই মিছিল থেকে ভোটকেন্দ্রে মেয়র প্রার্থী ডা. মনিষা চক্রবর্তীর ওপর হামলারও বিচার দাবি করেছে নেতাকর্মীরা।

বাসদ বরিশাল জেলা শাখার উদ্যোগে মঙ্গলবার সকাল সাড়ে ১১টার দিকে নগরীর ফকিরবাড়ি রোডের কার্যালয় চত্ত্বর থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে সদর রোডের অশ্বিনী কুমার হলের সামনে একটি বিক্ষোভ সমাবেশ করে।

বরিশাল জেলা বাসদের আহ্বায়ক প্রকৌশলী ইমরান হাবিব রুমনের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন- বাসদের বিজিত মেয়র প্রার্থী ডা. মনিষা চক্রবর্তী, বাসদ মেয়র প্রার্থীর নির্বাচন সমন্বয়কারী এইচএম ইমন, কেন্দ্রীয় নেতা শহীদুল ইসলাম এবং বাসদের পরাজিত সংরক্ষিত কাউন্সিলর প্রার্থী জোহরা রেখা প্রমুখ।’

সমাবেশে বক্তারা বলেন- গত ৩০ জুলাই অনুষ্ঠিত বরিশাল সিটিতে নির্বাচনের নামে প্রহসন করা হয়েছে। ক্ষমতাসীন দলের সন্ত্রাসীরা কেন্দ্র দখল রেখে নৌকা প্রতীকে ভোট পিটিয়েছে। সরকারী বালিকা বিদ্যালয় কেন্দ্রে তাদের মেয়র প্রার্থী ডা. মনিষা চক্রবর্তী সেই বিষয়টি প্রতিবাদ করায় হামলা করে সন্ত্রাসীরা।

এই হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির বরিশাল সিটিতে প্রহসনের নির্বাচন হয়েছে উল্লেখ করে বাতিল করার দাবি জানিয়েছেন নেতাকর্মীরা।’

6 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন