২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

বাউফলে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে দোয়া-মিলাদ

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৫:২৬ অপরাহ্ণ, ২৪ জানুয়ারি ২০২১

মো. জসীম উদ্দিন, বাউফল:: পটুয়াখালীর বাউফলে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষ উপলক্ষে স্থানীয় ছাত্রলীগ এ আয়োজনে নওমালা আবদুর রশিদ খান ডিগ্রী কলেজ মাঠে আলোচনা সভা ও দোয়া-মিলাদ অনুষ্ঠিত হয়েছে।
এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন- পটুয়াখালী জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও বাউফল পৌরসভার মেয়র মো. জিয়াউল হক জুয়েল।

সভাপতিত্ব করেন প্রধান নির্বাচন কমিশনার একেএম নুরুল হুদার বড় ভাই আবু তাহের খান।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- বাকেরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বাকেরগঞ্জ পৌরসভার মেয়র মো. লোকমান হোসেন ডাকুয়া, আমতলী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও আমতলী পৌরসভার মেয়র মো. মতিয়ার রহমান, গলাচিপা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. শাহিন শাহ এবং নওমালা ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মো. শাহজাদা হাওলাদার প্রমুখ।

গত শনিবার বিকাল ৩ টায় শুরু হয় ওই আলোচনা। চলে রাত সাড়ে ৮ টা পর্যন্ত। এতে ছয় সহস্রাধিক নেতা-কর্মী উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি জিয়াউল হক জুয়েল বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানেই মানবতার মা, প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানেই দেশের উন্নয়ন। তিনি আছেন বলেই দেশের মানুষ খেয়ে পরে ভাল আছেন। এই মানবতার মা ৭০ হাজার ভূমিহীন পরিবারকে ঘর প্রদান করেছেন। দেশের টাকায় পদ্মা সেতু করেছেন। লেবুখালী সেতু নির্মাণ করেছেন।

তিনি পটুয়াখালীতে পায়রাবন্দর, তাপ বিদ্যুৎ কেন্দ্র, শেখ হাসিনা সেনানিবাস ও পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতাল নির্মাণ করেছে। দেশ আজ উন্নয়নের মহাসড়কে চলছে।’

7 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন