২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, সোমবার

বাবুগঞ্জে ২ প্রেসক্লাবে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন জয়

বিশেষ প্রতিবেদক

প্রকাশিত: ১১:২৭ পূর্বাহ্ণ, ০৮ এপ্রিল ২০২৪

আরিফ আহমেদ মুন্না বাবুগঞ্জের দুইটি পেশাজীবি সাংবাদিক সংগঠনে মাননীয় প্রধানমন্ত্রীর শুভেচ্ছা ঈদ উপহার বিতরণ করা হয়েছে। বাবুগঞ্জ উপজেলা প্রেসক্লাব এবং বিমানবন্দর প্রেসক্লাবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে গতকাল ওই উপহারসামগ্রী প্রদান করেন বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি ও সুপ্রিম কোর্টের অ্যাডভোকেট আল-নাহিয়ান খান জয়।

এসময় আল-নাহিয়ান খান জয়ের শুভেচ্ছাদূত হিসেবে সরকারি আবুল কালাম কলেজ ছাত্রলীগের যুগ্ম-আহবায়ক আবিদ আল সাকিব এবং উপজেলা ছাত্রলীগের সদস্য সফিকুল ইসলাম সিফাত সিকদার দুই প্রেসক্লাবে গিয়ে প্রধানমন্ত্রীর ট্যাগ লাগানো ওই উপহারসামগ্রীর প্যাকেট পৌঁছে দেন। বাবুগঞ্জ উপজেলা প্রেসক্লাবের পক্ষে উপহারসামগ্রী গ্রহণ করেন সভাপতি সাইফুল ইসলাম ও সাধারণ সম্পাদক আরিফ হোসেন নয়ন। বিমানবন্দর প্রেসক্লাবের পক্ষে উপহারসামগ্রী গ্রহণ করেন বিমানবন্দর প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি আরিফ আহমেদ মুন্না।

মাননীয় প্রধানমন্ত্রীর উপহারের পাঞ্জাবী পেয়ে উচ্ছ্বসিত বাবুগঞ্জ উপজেলার সাংবাদিকেরা। তাঁরা আল-নাহিয়ান খান জয়ের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। এদিকে ধন্যবাদের জবাবে বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সভাপতি অ্যাডভোকেট আল-নাহিয়ান খান জয় বলেন, ‘আমার জন্মভূমি বাবুগঞ্জ উপজেলার সাংবাদিকদের সম্মান জানাতে পেরে আমি গর্বিত। আমার অভিভাবক দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা। আমি গৌরবোজ্জ্বল বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি থাকাকালীন যেসব সেবামূলক কাজ করেছি এবং এখনো করে যাচ্ছি এর সম্পূর্ণ অবদান শেখ হাসিনা আপার। আমি তাঁর নির্দেশনা এবং উপদেশ অনুসারে প্রতিটি ভালো কাজের সাথে সবসময় নিজেকে সম্পৃক্ত রাখি। মানবতার জননী বিশ্বনেত্রী শেখ হাসিনা আপার একজন কর্মী হয়ে থাকতে পারাটাই আমার কাছে সর্বোচ্চ গৌরবের।’

370 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন