৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

বিয়ে বাড়ি থেকে ফেরার পথে নৃত্যশিল্পীকে ধর্ষণ, গ্রেপ্তার ৫

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ০১:৫৬ অপরাহ্ণ, ১৪ এপ্রিল ২০২৪

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: বাগেরহাটের মোল্লাহাটে বিয়েতে নৃত্য পরিবেশন শেষে বাড়ি ফেরার পথে এক নৃত্যশিল্পী (১৯) গণধর্ষণের শিকার হয়েছেন। এ ঘটনায় শনিবার (১৩ এপ্রিল) বিকেলে পাঁচ যুবককে গ্রেফতার করে জেলা আদালতে পাঠানো হয়েছে।

এর আগে শুক্রবার (১২ এপ্রিল) দিনগতরাত ১২টার দিকে উপজেলার ঘাটবিলা গ্রামে উপজেলা চেয়ারম্যানের পরিত্যাক্ত টিনসেড ঘরে এ ধর্ষণের ঘটনা ঘটে। গ্রেফতাররা হলেন-আরমান শেখ (১৯), রাজিব শেখ (১৯), সোহাগ (১৮), নাসির মোল্লা (১৯), ও করিম (২২)। তারা সকলেই মোল্লাহাট উপজেলার সরসপুর ও কাহালপুর গ্রামের বাসিন্দা।

মোল্লাহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম আশরাফুল আলম জানান, ভুক্তভোগী নৃত্যশিল্পী বর্তমানে জেলার ফকিরহাটে স্বামী ও তার শিশু সন্তানকে নিয়ে বসবাস করেন। শুক্রবার সন্ধ্যায় তিনি আমন্ত্রণ পেয়ে হৃদয় নামে এক যুবকের বোনের বিয়ে অনুষ্ঠানে নৃত্য পরিবেশন করতে মোল্লাহাট উপজেলার সরসপুর গ্রামে যান।

নৃত্য পরিবেশন শেষে রাত ১২টার দিকে কয়েকজন যুবক ফকিরহাটে পৌছে দেওয়ার কথা বলে কৌশলে ভুক্তভোগী ও তার স্বামীকে পৃথক মোটরসাইকেলে তুলে রওনা দেয়। পথে উপজেলার ঘাটবিলা গ্রামে মোল্লাহাট উপজেলা চেয়ারম্যান শাহিনুল আলম সানার পরিত্যাক্ত টিনসেড ঘরে নিয়ে আট যুবক প্রায় এক ঘণ্টা নৃত্যশিল্পীকে ধর্ষণ করেন।

পরে তারা ধর্ষিতা ও তার স্বামীকে মোটরসাইকেলযোগে এগিয়ে দেওয়ার সময় টহল পুলিশের চেকপোষ্টে ওই তরুণী ধর্ষণের বিষয়টি জানান। এসময় চার যুবককে গ্রেফতার করে পুলিশ। শনিবার সকালে ভুক্তভোগী আট জনের নামে মোল্লাহাট থানায় মামলা করলে পুলিশ অভিযান চালিয়ে আরও একজনকে গ্রেফতার করেন। পুলিশ এ কর্মকর্তা আরও জানান, ওই তরুণীকে দুপুরে ডাক্তারী পরীক্ষার জন্য জেলা হাসপাতালে পাঠানো হয়েছে। অন্য তিন আসামিকে গ্রেফতারে অভিযান চলছে।

72 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন