২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

বিশ্ববিদ্যালয়ের কক্ষে ছাত্রলীগ নেতার মাদক সেবনের ভিডিও ভাইরাল

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ০৩:৪২ অপরাহ্ণ, ১৮ মার্চ ২০২৪

বিশ্ববিদ্যালয়ের কক্ষে ছাত্রলীগ নেতার মাদক সেবনের ভিডিও ভাইরাল

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) আবাসিক হলের কক্ষে সহযোগীদের নিয়ে মাদক সেবন করছেন ছাত্রলীগের এক নেতা। এমন দুটি ভিডিও বিশ্ববিদ্যালয়ের অভ্যন্তরীণ ফেসবুক গ্রুপে ছড়িয়ে পড়েছে। রোববার (১৭ মার্চ) সকালে এক ফেসবুক আইডি থেকে ভিডিওগুলো পোস্ট করা হয়। অভিযুক্ত মো. সজিবুর রহমান শাখা ছাত্রলীগের সাবেক উপদপ্তর সম্পাদক। এদিকে তিনি মানহানির অভিযোগে থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।

ভিডিও দুটিতে দেখা যায়, কোনো এক আবাসিক হলের কক্ষে সজিবুর হাতে একটি সরু কাগজে নেশাজাতীয় দ্রব্য সেবনের জন্য প্রস্তুত করছেন। সেই সময় তার সঙ্গে আরও দুজনকে বসে থাকতে দেখা যায়। এদিকে জিডিতে সজিবুর লেখেন, ‘কে বা কারা তথ্যপ্রযুক্তির অপব্যবহার করে তার নামে খারাপ ফেইক (ভুয়া) ভিডিও তৈরি করে ফেসবুক পেজে ছড়িয়ে দিচ্ছে।

এতে তার মানসম্মানের যথেষ্ট হানি হচ্ছে। তার ব্যক্তিগত জীবন হুমকির মুখে ফেলতে উদ্দেশ্যমূলকভাবে তাকে হয়রানি করা হচ্ছে।’ এ বিষয়ে তিনি সাংবাদিকদের বলেন, ‘এ ভিডিওগুলো আমার না। আমার চেহারার সঙ্গে সেই ব্যক্তির চেহারার মিল নেই।’ কেউ তার বিরুদ্ধে ষড়যন্ত্র করছে বলে অভিযোগ করেন তিনি। জালালাবাদ থানার এসআই শারফিন মিয়া বলেন, ‘থানায় জিডি হয়েছে। সেটি সত্যি না মিথ্যা খতিয়ে দেখে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।’

16 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন