২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

বিয়ের পিঁড়িতে বসায় জিম্বাবুয়ে টেস্টে খেলা হচ্ছে না সৌম্যর

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৮:৪৩ অপরাহ্ণ, ১৩ ফেব্রুয়ারি ২০২০

বার্তা পরিবেশক, অনলাইন :: বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন জাতীয় দলের তারকা ক্রিকেটার সৌম্য সরকার। ফেব্রুয়ারির শেষ সপ্তাহে জীবনের নতুন ইনিংস শুরু করতে যাচ্ছেন জাতীয় দলের এ বাঁহাতি ব্যাটিং অলরাউন্ডার।

জাতীয় দলের ওপেনার সৌম্য অবশ্য নিজে গণমাধ্যমে বিয়ের দিনক্ষণ জানাননি। জানা গেছে, ফেব্রুয়ারির ২৬-২৭ তারিখের মধ্যে সৌম্য সরকার বিয়ে করতে যাচ্ছেন। বিয়ের জন্য আগামী ২৯ ফেব্রুয়ারি পর্যন্ত ছুটি নিয়েছেন সৌম্য।

যে কারণে আগামী ২২ ফেব্রুয়ারি মিরপুর শেরেবাংলা জাতীয় স্টেডিয়ামে শুরু হতে যাওয়া টেস্টে খেলা হচ্ছে না জাতীয় দলের এ ওপেনারের।

এ ব্যাপারে সংবাদ মাধ্যমকে জাতীয় দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু বলেন, জিম্বাবুয়ের বিপক্ষে টেস্টের জন্য বাধ্য হয়েই সৌম্য সরকারকে বাইরে রাখতে হচ্ছে। কারণ টেস্ট হবে ২২ থেকে ২৬ ফেব্রুয়ারি। সৌম্য সরকারের বিয়েও ওই সময়। তার ছুটি ২৯ ফেব্রুয়ারি পর্যন্ত।

সৌম্যর পরিবর্তে কে খেলবেন এ প্রসঙ্গে প্রধান নির্বাচক বলেন, সৌম্যর বদলে একজনকে দলে নেয়া হবে কি না, তা এখনও চূড়ান্ত হয়নি। যেহেতু ঘরের মাঠে খেলা, তাই যে কোনো সময়ে স্কোয়াডে নতুন খেলোয়াড় নেয়ার সুযোগ আছে। সে কারণে স্কোয়াড ১৩ জনেরও হতে পারে।

5 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন