৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

বোনকে নিয়ে টিকটক বানাতে গিয়ে নদীতে ডুবে কিশোরের মৃত্যু

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ০২:০৯ অপরাহ্ণ, ১৪ এপ্রিল ২০২৪

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: কুড়িগ্রামের রাজারহাটে ফুফাতো বোনকে নিয়ে টিকটক ভিডিও বানানোর উদ্দেশ্যে তিস্তায় গোসল করতে নেমে নদীতে ডুবে সোহাগ (১২) নামে এক কিশোরের মৃত্যু হয়েছে। শনিবার (১৩ এপ্রিল) বিকেলে তিস্তা নদী থেকে তার মরদেহ উদ্ধার করে রংপুর ফায়ার সার্ভিসের ডুবুরি দল। সোহাগ রাজারহাট উপজেলার ঘড়িয়ালডাঙ্গা ইউনিয়নের খিতাব গ্রামের জাহাঙ্গীর আলমের ছেলে। বিষয়টি নিশ্চিত করেন রাজারহাট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোস্তাফিজুর রহমান

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সোহাগ তার ফুফাতো বোনকে নিয়ে টিকটক ভিডিও বানানোর উদ্দেশ্যে তিস্তা নদীতে গোসল করতে নামে। এ সময় সঙ্গে আরও দুই বন্ধু ছিল। তখন সোহাগ নিজের মোবাইলে ভিডিও ধারণ করছিল।

গোসলের এক পর্যায়ে অন্যরা নিজেদের মতো তীরে এলেও সোহাগকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। এরপর তাকে অনেক খোঁজাখুঁজির পর না পেয়ে ফায়ার সার্ভিসে খবর দেয় তার বন্ধুরা। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা ২ ঘণ্টা পর তিস্তা নদী থেকে সোহাগের মরদেহ উদ্ধার করে। এ বিষয়ে রাজারহাট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোস্তাফিজুর রহমান সাংবাদিকদের বলেন, তিস্তা নদী থেকে সোহাগ নামের এক কিশোরের মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

60 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন