৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

ভোলায় আশ্রয়ণ প্রকল্পে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ০৪:৪১ অপরাহ্ণ, ০৮ এপ্রিল ২০২৪

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ভোলায় প্রধানমন্ত্রীর আশ্রয়ণ প্রকল্পের উপকারভোগীদেরকে ঘর ও ঈদ সামগ্রী বিতরণ করেছেন জেলা প্রশাসক। রোববার বিকালে সদর উপজেলা প্রশাসনের আয়োজনে ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) রিপন কুমার সাহার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মো. আরিফুজ্জামান।

উপজেলার ধনিয়া ইউনিয়নের ২নং ওয়ার্ডে অনুষ্ঠিত ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানের মাধ্যমে প্রকল্পের ৩০টি পরিবারকে চাল, ডাল, তেল, চিনি, হলুদ মরিচসহ বিভিন্ন প্রকারের মোট ১৪.৫ কেজি পরিমাণ খাদ্য সামগ্রী ও জেলা প্রশাসনের তহবিল থেকে সেমাই ও দুধসহ ইফতার সামগ্রী বিতরণ করেন জেলা প্রশাসক।

এ সময় বক্তব্য দেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) তামিম আল ইয়ামিন। সদর উপজেলা নির্বাহী অফিসার সমল চন্দ্র শীলের সার্বিক ব্যবস্থাপনা ও সঞ্চালনায় অনুষ্ঠিত ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. আলমগীর হোসাইন, এনডিসি মো. আবু সাঈদ ও ধনিয়া ইউপি চেয়ারম্যান এমদাদ হোসেন কবিরসহ বিভিন্ন ইউপি সদস্য গণ, সচিব ও প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার সাংবাদিক সহ সংশ্লিষ্ট ব্যক্তিবর্গ।

100 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন