২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

ভোলায় যাত্রীবাহী বাস খাদে পড়ে আহত ৪০

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ০৮:০৪ অপরাহ্ণ, ২৪ জানুয়ারি ২০২৩

ভোলায় যাত্রীবাহী বাস খাদে পড়ে আহত ৪০

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: ভোলায় জমাদ্দার পরিবহন নামে একটি যাত্রীবাহী বাস খাদে পড়ে প্রায় ৪০ যাত্রী আহত হওয়ার খবর পাওয়া গেছে। তবে এখন পর্যন্ত কোনো মৃত্যুর খবর পাওয়া যায়নি। গুরুতর আহত ৩০-৩৫ যাত্রীকে উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার (২৪ জানুয়ারি) দুপুর ২ টার দিকে ভোলার উপশহর বাংলাবাজার সংলগ্ন জয়নগর টেকনিক্যাল কলেজ এলাকায় এই ঘটনা ঘটে। দুর্ঘটনা কবলিত বাসটি ভোলা থেকে যাত্রী নিয়ে চরফ্যাশনের উদ্দেশে যাচ্ছিল।

বাংলাবাজার পুলিশ তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক (এসআই) শেখ ফরিদ উদ্দিনএই তথ্য নিশ্চিত করেছেন। জানা যায়, ভোলা থেকে প্রায় ৪০ জন যাত্রী নিয়ে চরফ্যাশনের উদ্দেশে ছেড়ে যাচ্ছিল যাত্রীবাহী বাস জমাদ্দার।

৫-০০১৮। বাসটি দুর্ঘটনা কবলিত এলাকায় পৌঁছার পর দুপুর ১টার দিকে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়। খবর পেয়ে বাংলাবাজার পুলিশ তদন্ত কেন্দ্রের একটি টিম ও ভোলা ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আহত ৩০-৩৫ যাত্রীকে উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে পাঠায়। চালক-সহকারীও গুরুতর আহত হয়েছেন। বাসটি উদ্ধারের চেষ্টা চলছে।

দৌলতখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাকির হোসেন জানান, তিনি ঘটনাস্থল পরিদর্শন করেছেন। আহতদের উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

7 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন