২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

ভোলায় ২ ট্রলারসহ বিপুল পরিমাণ চোরাই সয়াবিন তেল ও ডিজেল জব্দ

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ০৭:৪৪ অপরাহ্ণ, ০১ অক্টোবর ২০২২

ভোলায় ২ ট্রলারসহ বিপুল পরিমাণ চোরাই সয়াবিন তেল ও ডিজেল জব্দ

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: ভোলার দৌলতখানে শুক্রবার রাতে কোস্টগার্ড দক্ষিণ জোন পৃথক দুইটি অভিযান চালিয়ে ৬ হাজার ৬শ লিটার সয়াবিন তেল ও ৭৩২ লিটার চোরাই ডিজেল জব্দ করেছে। এ সময় চোরাই তেল পরিবহণ কাজে ব্যবহৃত ইঞ্জিনচালিত দুইটি ট্রলার জব্দ করা হয়।

কোস্টগার্ড দক্ষিণ জোনের মিডিয়া কর্মকর্তা লে. বিএন কেএম শফিউল কিঞ্জল স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার রাতে কোস্টগার্ড দক্ষিণ জোনের একটি টিম দৌলতখানের স্লুইস গেট ও কামালের ডকইয়ার্ড সংলগ্ন মাছঘাট এলাকায় পৃথক দুইটি অভিযান পরিচালনা করে।

 

অভিযানকালে উভয় স্থান থেকে চোরাকারবারিদের ফেলে যাওয়া ব্যারেলে ৬ হাজার ৬শ লিটার সয়াবিন তেল ও ৭৩২ লিটার ডিজেল জব্দ করা হয়। এ সময় চোরাই পণ্য সরবরাহ কাজে ব্যবহৃত দুইটি ইঞ্জিনচালিত ট্রলার জব্দ করা হয়।

কোস্টগার্ড সদস্যদের উপস্থিতি টের পেয়ে চোরাকারবারিরা পালিয়ে যায়। অভিযানে জব্দ দুইটি ট্রলারসহ সয়াবিন তেল ও ডিজেল থানা হেফাজতে রাখা হয়েছে। এর আগে কোস্টগার্ড দক্ষিণ জোন গত ১৭ আগস্ট, ১৯ আগস্ট ও ১৩ সেপ্টেম্বর একই এলাকায় অভিযান চালিয়ে পাঁচ চোরাকারবারিকে আটক ও বিপুল পরিমাণ ডিজেল ও সয়াবিন তেল জব্দ করে।

7 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন