২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

মঠবাড়িয়ায় এনজিও কর্মকর্তার স্ত্রীকে মারধর

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৭:৪০ অপরাহ্ণ, ০২ অক্টোবর ২০২১

মঠবাড়িয়ায় এনজিও কর্মকর্তার স্ত্রীকে মারধর

মজিবর রহমান, মঠবাড়িয়া >> পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলায় বসতবাড়ির জমির সীমানা প্রাচীর  নিয়ে বিরোধের জেরে কবিতা রানী গোমস্তা (৫৬) নামে এক এনজিও কর্মকর্তার স্ত্রী কে প্রতিপক্ষরা পিটিয়ে গুরুতর আহত করেছে। আজ শনিবার (২ অক্টোবর) সকালে উপজেলার সেনের টিকিকাটা ইউনিয়নের পূর্ব সেনের টিকিকাটা গ্রামে এ ঘটনা ঘটে। প্রতিপক্ষের হামলায় আহত কবিতা রানী গোমস্তা পূর্ব সেনেরটিকিকাটা গ্রামের অমলেন্দু গোমস্তার স্ত্রী।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, পূর্ব সেনের টিকিকাটা গ্রামের এনজিও উদ্দীপন এর তুষখালী শাখা ব্যবস্থাপক অমলেন্দু গোমস্তা একই গ্রামের প্রতিবেশী জয়দেব হালদার, অনীল হালদার ও অনীক হালদারের কাছে থেকে ২০১০ সালে টিকিকাটা মৌজার এস এ ১৫৪৪,১৫৪৫ নং খতিয়ানের ৪৯,৫০ নং দাগের সোয়া ৮ শতাংশ বসতবাড়ির জমি সাব- কবলা দলিল ক্রয় করে মালিক হন। কিন্তু দাতা জয়দেব,অনীল ও অনীক গ্রহিতা এনজিও কর্মকর্তা অমলেন্দু গোমস্তা কে জমি দখল বুজিয়ে দিতে নানা টালবাহানা ও হয়রানি করেন।অবশেষে নিরুপয় হয়ে গৃহীতা অমলেন্দু গোমস্তা স্থানীয় শালিস গনের শরনাপন্ন হলে শালিসগন ওই জমি দাতাদের উপস্থিতিতে সমঝোতার মাধ্যমে গৃহীতর সাব- কবলা দলিলের বসতবাড়ির জমি বুঝিয়ে দিয়ে সীমানা প্রাচীর করে দেন।

শনিবার সকালে ওই জমিতে সীমানা বেড়া উপড়ে ফেললে এনজিও কর্মকর্তার স্ত্রী বৃদ্ধা কবিতা রানী গোমস্তা বাধা দেয়। এ সময় প্রতিপক্ষ জয়দেব, অনীল ও অনীক হালদার বৃদ্ধা কবিতা রানী কে  এলোপাতাড়ি ভাবে পিটিয়ে গুরুতর আহত করে। পরে স্বজনরা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করেন।

এ বিষয়ে মঠবাড়িয়া থানা অফিসার ইন চার্জ ওসি মুহাঃ নুরুল ইসলাম বাদল জানান, অভিযোগ পেয়ে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

7 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন