২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

রাজাপুরে মামলা তুলে নিতে বাদীকে হুমকি

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৫:১১ অপরাহ্ণ, ০৩ মে ২০২১

রাজাপুরে মামলা তুলে নিতে বাদীকে হুমকি

সাইদুল ইসলাম, রাজাপুর >> ঝালকাঠির রাজাপুরে আসামীদের বিরদ্ধে মামলা তুলে নিতে বাদীকে হুমকি প্রদানের অভিযোগ পাওয়া গেছে। সোমবার (৩ মে) সকালে রাজাপুর প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে বাদীর পক্ষে লিখিত অভিযোগ পাঠ করেন বাদীর ছোট ভাই মো. জাকির হোসেন মিনু।

সংবাদ সম্মেলনে তিনি জানান, গত ২৭ এপ্রিল রাতে উপজেলার দক্ষিন মনোহরপুর স্কুল সংলগ্ন এলাকায় অবসরপ্রাপ্ত সড়ক ও জনপদ বিভাগের কর্মচারী আফজাল হোসেনের মুদি মনোহরী দোকানে আসামীরা অগ্নিসংযোগ করেন। এতে দোকানের মালামাল পুড়ে যায় এবং প্রায় ২ লক্ষ টাকার ক্ষয় ক্ষতি হয়েছে বলে সংবাদ সম্মেলনে উল্লেখ করেন। এ ঘটনায় দোকানের মালিক ব্যবসায়ী আফজাল হোসেন একই এলাকার মৃত. ওয়াজেদ আলী হাওলাদারের ছেলে আবুল কালাম, আ: রহিম হাওলাদারের ছেলে আজাদ ওরফে কানা আজাদ, হোসেন হাওলাদারের ছেলে ইসমাইল হাওলাদারসহ অজ্ঞাত ৫ জনকে আসামী করে রাজাপুর থানায় মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর থেকে আসামীরা মামলা উত্তোলন না করলে বাদীর ছেলে আল মামুন ওরফে সাদ্দামকে খুন জখম করার ও পরিবারবর্গের যে কোন বড় ধরনের ক্ষতি করবে বলে হুমকি প্রদান করেন।

সংবাদ সম্মেলনে আরও জানান, আসামী আবুল কালাম বাহিনী গত বছর একই তারিখে বাদী আফজাল হোসেনের বড় ছেলেকে কোপাইয়া ফুলা জখমসহ ডান হাতের কব্জি ও দুটি আঙ্গুল কেটে ফেলে। যাহা ঝালকাঠি আদালতে বিচারাধীন রয়েছে। তাদের এহেন কর্মকান্ডে বাদীর পরিবার ভীতসন্ত্রস্ত হয়ে পড়েছেন।

এমতাবস্থায় বাদীর পরিবার সরকারের উর্ধ্বতন কর্মকর্তাসহ আইন শৃংখলা রক্ষাকারী বাহিনীর উর্ধ্বতন কর্মকর্তাদের আশু-হস্তক্ষেপ কামনা করছেন।’

5 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন