২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

রেলের টেন্ডার নিয়ে সংঘর্ষে আহত রাসেলের মৃত্যু

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৮:১২ অপরাহ্ণ, ১৩ নভেম্বর ২০১৯

বার্তা পরিবেশক, অনলাইন::: পশ্চিমাঞ্চল রেলওয়ের টেন্ডারে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে বোয়ালিয়া থানা আওয়ামী লীগের (পূর্ব) সেক্রেটারি আনোয়ার হোসেন রাজার ভাই রাসেলের মৃত্যু হয়েছে।

বুধবার (১৩ নভেম্বর) সন্ধ্যায় রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাসেলের মৃত্যু হয়।

রামেক হাসপাতাল পুলিশ বক্সের ইনচার্জ, উপ-পরিদর্শক (এসআই) রফিকুল ইসলাম রফিক সন্ধ্যায় সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেন।

রফিকুল ইসলাম জানান, হাসপাতালে নিয়ে আসার পর ৪ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয় রাসলকে। পরে জরুরি অস্ত্রোপচারের উদ্দেশ্যে অপারেশন থিয়েটারে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

এর আগে বুধবার (১৩ নভেম্বর) দুপুরে রাজশাহী মহানগরীর শিরোইল কলোনি এলাকায়, পশ্চিমাঞ্চল রেলওয়ের প্রধান প্রকৌশলীর কার্যালয়ের পাশে বোয়ালিয়া থানা আওয়ামী লীগের (পূর্ব) সেক্রেটারি রাজা ও মহানগর বঙ্গবন্ধু সৈনিক লীগের সাধারণ সম্পাদক সুজন আলীর গ্রুপের মধ্যে ওই সংঘর্ষের ঘটনা ঘটে। এতে পাঁচজন আহত হন। এর মধ্যে ছুরিকাঘাতে আহত রাসেল, রাজা ও সোনাকে রামেক হাসপাতালে ভর্তি করা হয়।

স্থানীয়দের বরাত দিয়ে মহানগরীর চন্দ্রিমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মো. গোলাম মোস্তফা বলেন, রেলভবনের টেন্ডার নিয়ন্ত্রণকে কেন্দ্র করে স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীদের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এরই সূত্রে বুধবার আওয়ামী লীগের রাজা ও মহানগর বঙ্গবন্ধু সৈনিক লীগের সাধারণ সম্পাদক সুজন আলীর মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে দুই গ্রুপ।

পরে সংঘর্ষের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। সে সময় ঘটনাস্থল থেকে একটি ধারালো অস্ত্র উদ্ধার করা হয়। অন্যদিকে পুলিশ যাওয়ার আগেই ছুরিকাঘাতে আহত রাজা, রাসেল ও সোনাকে উদ্ধার করে রামেক হাসপাতালে পাঠায় স্থানীয়রা। সেখানেই সন্ধ্যার দিকে চিকিৎসাধীন অবস্থায় রাসেলের মৃত্যু হয়। এ ঘটনায় থানায় হত্যামামলা দায়ের হবে বলে জানান ওসি।

6 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন