২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিশু নির্যাতনের ভিডিও ভাইরাল: সেই বাবা গ্রেপ্তার

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ০৬:৩৮ অপরাহ্ণ, ৩১ মে ২০২৩

শিশু নির্যাতনের ভিডিও ভাইরাল: সেই বাবা গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: প্রবাসী মাকে ভয় দেখানোর জন্য কিশোরগঞ্জের কটিয়াদীতে শিশু নির্যাতনের ঘটনায় বাবা মো. ইকবাল হোসেনকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার রাত আড়াইটার দিকে উপজেলার মসুয়া বেপারিপাড়া এলাকা তাকে গ্রেপ্তার করা হয়।

এর আগে গত ১৭ এপ্রিল শিশুকে নির্যাতনের একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়। এ ঘটনায় এলাকার পৌর কাউন্সিলর মো. মাহফুজুর রহমান মিঠু মঙ্গলবার রাতে কটিয়াদী থানায় শিশু আইনে মামলা করেন।

এতে আসামি করা হয় স্বর্ণা (৬) নামে নির্যাতিত শিশুটির বাবা মো. ইকবাল হোসেন ও সৎ মা রাবেয়া আক্তারকে (২৫)। বুধবার দুপুরে নিজ কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এসব কথা জানান পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ।

তিনি বলেন, কটিয়াদী পৌর এলাকার বাঘরাইট গ্রামের স্বর্ণার মা হালিমা বেগম নির্যাতনের কারণে স্বামীকে তালাক দিয়ে এখন সৌদি আরবে আছেন। তার গর্ভের চারটি সন্তান বাবার কাছেই আছে।

মা হালিমাকে ভয় দেখানোর জন্য গত ১৭ এপ্রিল সকাল সাড়ে ১০টার দিকে ইকবাল তার বাড়িতেই স্বর্ণাকে লাঠি দিয়ে বর্বর কায়দায় পেটান ও এক পর্যায়ে গলায় পারা দিয়ে হত্যার চেষ্টা করেন। নির্যাতনের চিত্রটি সৎ মা রাবেয়া ভিডিও করেন। পরে ইকবালের শ্যালিকা গিয়ে শিশুটিকে উদ্ধার করেন।

মোহাম্মদ রাসেল শেখ বলেন, এদিকে নির্যাতনের ভিডিও সৌদিতে থাকা স্বর্ণার মায়ের কাছে পাঠানো হয়। তিনি সেটি ফেসবুকে পোস্ট করলে রোববার থেকে ভাইরাল হতে থাকে। জানা যায়, হালিমা সৌদি আরব থেকে সন্তানদের খরচ বাবদ নির্দিষ্ট অঙ্কের টাকা পাঠাতেন তাদের বাবার কাছে।

কিন্তু বাবার চাহিদা ছিল আরও বেশি। হালিমা টাকার পরিমাণ বাড়াতে রাজি নন। সেই কারণেই হালিমাকে ভয় দেখানোর জন্য এই নির্যাতনের ভিডিও পাঠানো হয়েছিল। এ ঘটনায় পৌর কাউন্সিলর মাহফুজুর রহমান মিঠু মানবিক কারণে বাদী হয়ে মঙ্গলবার থানায় মামলা করলে নিষ্ঠুর বাবা ইকবালকে গ্রেপ্তার করেছে পুলিশ।

4 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন