২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

সাংবাদিক ইউনিয়ন বরিশালের আত্মপ্রকাশ

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০২:৪২ অপরাহ্ণ, ১৪ নভেম্বর ২০১৮

বরিশালে পেশাদার সাংবাদিকদের নিয়ে ‘সাংবাদিক ইউনিয়ন’ বরিশাল নামে নতুন একটি সংগঠন আত্মপ্রকাশ পেয়েছে।

এই কমিটিতে দৈনিক মতবাদ পত্রিকার সহকারি সম্পাদক গোপাল সরকারকে আহবায়ক ও আজকের বার্তার যুগ্ম বার্তা সম্পাদক মো. জাকির হোসেকে সদস্য সচিব করা হয়েছে। এছাড়াও এই কমিটিতে দুই জনকে যুগ্ম আহবায়কসহ আরও ৫ জনকে সদস্য ঘোষণা করা হয়েছে।

বুধবার (১৪ নভেম্বর) বেলা ১২টার দিকে শহীদ আব্দুর রব সেরনিবাত বরিশাল প্রেসক্লাবে উপস্থিত সিনিয়র সাংবাদিকদের জরুরি সভায় সর্বসম্মতিক্রমে এই কমিটি ঘোষণা করা হয়েছে।

এই কমিটিতে দুই জন যুগ্ম সম্পাদক হচ্ছেন দৈনিক ইত্তেফাকের বরিশাল ব্যুরো শাহিন হাফিজ ও অনলাইন ‘বরিশালটাইমস’র সম্পাদক হাসিবুল ইসলাম।

সদস্যদের মধ্যে রয়েছেন- যুগান্তর ব্যুরোর রিপোর্টার নাসির উদ্দিন, দৈনিক মতবাদের বার্তা সম্পাদক সৈয়দ মেহেদী হাসান, জুয়েল শাহ কবির, দৈনিক পরিবর্তন পত্রিকার যুগ্ম বার্তা সম্পাদক আল আমিন রুবেল ও দৈনিক কীর্তনখোলার সিনিয়র রিপোর্টার অপু রায়।

কমিটি ঘোষণাকালে উপস্থিত ছিলেন- ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশনের বরিশাল ব্যুরো ও দৈনিক মতবাদ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক সিনিয়র সাংবাদিক মুরাদ আহম্মেদ, সহকারি সম্পাদক এমএম আমজাদ হোসাইন, দৈনিক আজকের বার্তা পত্রিকার ব্যবস্থাপনা সম্পাদক এম মোবারক আলী ও দৈনিক আজকের পরিবর্তন পত্রিকার বার্তা সম্পাদক সাঈদ মেমন।

ওই সভায় সিদ্ধান্ত হয়েছে গঠিত এই কমিটি সাংবাদিকদের পেশাদার সাংবাদিকদের স্বার্থে সর্বদা কাজ করবে।’

3 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন