২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

স্ত্রীকে বহুতল ভবনের ওপর থেকে ধাক্কা দিয়ে ফেলে দিলেন স্বামী

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১১:০২ পূর্বাহ্ণ, ৩১ মার্চ ২০২৩

স্ত্রীকে বহুতল ভবনের ওপর থেকে ধাক্কা দিয়ে ফেলে দিলেন স্বামী

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: প্রেমের সম্পর্কে বিয়ের ৭ মাসের মাথায় স্ত্রীকে হত্যার উদ্দেশে বহুতল ভবন থেকে স্বামী ফেলে দিয়েছে বলে অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে বরিশাল মেট্রোপলিটন কোতয়ালি মডেল থানাধীন নগরীর রূপাতলী ভাষানী সড়ক এলাকায় এ ঘটনাটি ঘটে।

আহত জান্নাতুল আক্তার ফৌরদৌসী সপ্তম শ্রেণির ছাত্রী এবং অভিযুক্ত স্বামী রিপন হাওলাদার নগরীতে অটোরিকশাচালক।

স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা যায়, প্রেমের সম্পর্কে পালিয়ে গিয়ে দুইজনে বিয়ে করেন। এরপর রিপনের বাসায় ছিলেন ফেরদৌসী। বাবা-মা ও বোনের সঙ্গে বাসা ভাড়া নিয়ে থাকতেন রিপন। কিন্তু ফেরদৌসী ওই বাসায় যাওয়ার পর থেকে ৫ লাখ টাকা এবং কাঠের আসবাবপত্রের দাবি করেন রিপন। তা দিতে না পারায় রিপন এবং তার মা ও বোন শারীরিক নির্যাতন চালান ফেরদৌসীর ওপর।

তারা বলেন, দাবিকৃত যৌতুক দিলে ফেরদৌসী শান্তিতে থাকতে পারবে। যৌতুক না পেয়ে এক মাস পূর্বে ফেরদৌসীকে বাবার বাসায় দিয়ে যান রিপন।‍ পরে শ্বশুড়-শাশুড়িকে না বলে ফেরদৌসীকে ভাড়া বাসায় নেন রিপন। এরপর বৃহস্পতিবার সন্ধ্যায় রিপন ফেরদৌসীকে ভাড়া বাসার পার্শ্ববর্তী বহুতল ভবনে নিয়ে যান। হত্যার উদ্দেশে সেখান থেকে ধাক্কা দিয়ে ফেলে দিয়ে পালিয়ে যান। স্থানীয়রা শব্দ পেয়ে ফেরদৌসীকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।

মুমূর্ষু অবস্থায় ফেরদৌসীকে শের-ই-বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়।

11 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন