২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

স্ত্রীর সাথে ঝগড়া শেষে মাথা ঠাণ্ডা করতে ৪৫০ কিলোমিটার হাঁটলেন স্বামী

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১২:৩৭ অপরাহ্ণ, ০৯ ডিসেম্বর ২০২০

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: সংসার জীবনে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া নতুন বিষয় নয়। কিন্তু স্ত্রীর সঙ্গে ঝগড়ার জেরে ৪৫০ কিলোমিটার হেঁটে যাওয়ার মতো ঘটনা কি কখনো শুনেছেন? সম্প্রতি ইতালির এক ব্যক্তি এই বিরল কাণ্ড ঘটিয়েছেন। এই ব্যক্তির বাড়ি ইতালির উত্তর কোমো এলাকায়। প্রায় এক সপ্তাহ আগে স্ত্রীর সঙ্গে তার ঝগড়া হয়। এরপর নিজের মনকে স্থির করতে বাড়ি থেকে বের হন তিনি। তারপর হাঁটতে শুরু করেন। টানা এক সপ্তাহ হেঁটে প্রায় ৪৫০ কিলোমিটার দূরের ফানো অঞ্চলে পৌঁছান তিনি।

সম্প্রতি ফানোর রাস্তায় তাকে ঘোরাফেরা করতে দেখে পুলিশের সন্দেহ হয়। এরপর রাত্রিকালীন কারফিউ ভাঙার অভিযোগে তাকে আটক করে পুলিশ। তারপর স্ত্রীর সঙ্গে তার ঝগড়ার বিষয়টি জানা যায়। তবে এত কিছুর পরেও ৪৫০ মার্কিন ডলার জরিমানা গুণতে হয়েছে তাকে।

৪৮ বছর বয়সি এই ব্যক্তি গণমাধ্যমকে জানান, স্ত্রীর সঙ্গে ঝগড়া হওয়ার পর তার মাথা খুব গরম হয়ে গিয়েছিল। কোনো অশান্তি না করে সোজা বাড়ি থেকে বেরিয়ে হাঁটতে শুরু করেন তিনি। প্রতিদিন প্রায় ৬০ কিলোমিটার করে হেঁটেছেন। কোনো যানবাহন ব্যবহার করেননি। রাস্তায় কিছু মানুষ তাকে খাবার আর পানি দিয়েছেন।

এদিকে স্বামী ঘর ছাড়ার পরই থানায় নিখোঁজ সংক্রান্ত একটি অভিযোগ করেন স্ত্রী। আটকের পর স্বামীকে বাড়ি ফিরিয়ে নিতে পুলিশ ওই নারীকে খবর দেন।’

2 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন