২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

স্বামী বেশি ভালোবাসায় বিচ্ছেদ চেয়ে আদালতে স্ত্রী!

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০২:২৪ পূর্বাহ্ণ, ২৩ আগস্ট ২০১৯

এক স্বামী তার স্ত্রীকে খুবই ভালোবাসেন। সবসময় তাকে ঘরের কাজে সাহায্য করেন এবং তার সঙ্গে কখনোই ঝগড়া করেন না। আর এই বেশি ভালোবাসাই স্ত্রীর কাছে বিরক্তির কারণ হয়ে দাঁড়িয়েছে। তাই স্বামীর কাছ থেকে বিচ্ছেদ চেয়ে আদালতের দারস্থ হয়েছেন ওই নারী। এমনই এক আজব ঘটনা ঘটেছে সংযুক্ত আরব আমিরাতে।

দুবাইভিত্তিক সংবাদমাধ্যম খালিজ টাইমসের এক প্রতিবেদনে বলা হয়েছে, ওই নারী আদালতকে জানান, তার স্বামী কখনোই তার সঙ্গে চিৎকার করেননি বা তাকে প্রত্যাখ্যান করেননি। এখন অবস্থা এমন হয়েছে যে, তিনি স্বামীর চরম ভালবাসা এবং স্নেহের দ্বারা আবদ্ধ হয়ে পড়েছেন।

ওই নারী আরও জানান, তার স্বামী তাকে কিছু না বলে ঘর পর্যন্ত মুছে ফেলেন। তিনি মাঝে মাঝে স্ত্রীর জন্য রান্নাও করে রাখেন। আর এ কারণেই ওই নারীর কাছে এই ঝগড়াঝাঁটিহীন জীবন জাহান্নামের মতো লাগে বলেও তিনি আদালতে জানান।

এ বিষয়ে ওই নারীর স্বামী বলেন, ‘আমি সর্বদা একজন নিখুঁত ও সদয় স্বামী হওয়ার চেষ্টা করেছি। একবার আমার স্ত্রী আমার ওজন নিয়ে অভিযোগ করেছিল, আমি কঠোর ডায়েট এবং খেলাধুলা করে ওজন কমিয়েছি। ওই সময় ব্যায়াম করতে গিয়ে আমার ডান পায়ে ফ্র্যাকচার হয়েছে।’

এদিকে, আদালত এই ভিন্ন ধরনের অভিযোগ পাওয়ার পর স্বামীকে ডেকে তার স্ত্রীকে বুঝিয়ে মামলা প্রত্যাহারের করে নিতে পরামর্শ দিয়েছেন। আদালত মামলাটি স্থগিতের আদেশ দিয়ে ওই দম্পতিকে একটি নিষ্পত্তি করার সুযোগ দিয়েছেন।

0 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন