২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

হাইভোল্টেজ ম্যাচে বরিশালকে ব্যাটিংয়ে পাঠাল কুমিল্লা

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ০৬:৫৪ অপরাহ্ণ, ০৭ ফেব্রুয়ারি ২০২৩

হাইভোল্টেজ ম্যাচে বরিশালকে ব্যাটিংয়ে পাঠাল কুমিল্লা

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: মিরপুর শের-ই বাংলা ক্রিকেট স্টেডিয়ামে হাইভোল্টেজ ম্যাচে মুখোমুখি হচ্ছে সাকিব আল হাসানের ফরচুন বরিশাল এবং ইমরুল কায়েসের কুমিল্লা ভিক্টোরিয়ান্স।

দুই দলই এবারের আসরে এখন পর্যন্ত ১০টি করে ম্যাচ খেলে ৭টিতেই জয় তুলে নিয়েছে। দুই দলই সমান ১৪ পয়েন্ট অর্জন করলেও রান রেটে এগিয়ে দুইয়ে আছে বরিশাল।

শীর্ষ দুইয়ে থাকার লড়াইয়ে আজ (৭ ফেব্রুয়ারি) মুখোমুখি হয়েছে দুই দল। এই ম্যাচে দুই দলই নিজেদের শক্তিশালী একাদশ নিয়ে মাঠে নেমেছে। গতকালই কুমিল্লা দলের সঙ্গে যুক্ত হয়েছেন আন্দ্রে রাসেল এবং সুনীল নারিন। ২৪ ঘণ্টা না যেতেই মাঠে নেমে গেছেন এই দুই তারকা ক্যারিবিয়ান ক্রিকেটার। তাদের জায়গা করে দিতে কুমিল্লার একাদশে জায়গা হারিয়েছেন জনসন চার্লসের মতো ইনফর্ম ব্যাটসম্যানও।

এদিকে বরিশালের দলে খেলছেন ইফতিখার এবং অধিনায়ক সাকিব। দুইজনই মাঝের গ্যাপে দেশের বাইরে গিয়েছিলেন। সাকিব ওমরাহ করে দেশে ফিরে খেলতে নেমেছেন। অন্যদিকে ইফতিখার নিজ দেশে পিএসএলের প্রদর্শনী ম্যাচ খেলে বিপিএলে শেষবারের মতো মাঠে নামলেন।

ফরচুন বরিশাল একাদশ : সাকিব আল হাসান (অধিনায়ক), মাহমুদউল্লাহ রিয়াদ, মেহেদী হাসান মিরাজ, আনামুল হক বিজয়, ফজলে মাহমুদ রাব্বী, সৈয়দ খালেদ আহমেদ, এবাদত হোসেন, ইফতিখার আহমেদ, মোহাম্মদ ওয়াসিম, করিম জানাত, চতুরঙ্গ ডি সিলভা।

কুমিল্লা ভিক্টোরিয়ান্স একাদশ : ইমরুল কায়েস (অধিনায়ক), লিটন কুমার দাস, মোসাদ্দেক হোসেন, জাকের আলী অনিক, তানভীর ইসলাম, মুস্তাফিজুর রহমান, মুকিদুল ইসলাম মুগ্ধ, মোহাম্মদ রিজওয়ান খুশদিল শাহ, সুনীল নারিন, আন্দ্রে রাসেল।

0 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন