২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

১০ হাজার টাকা চেয়ে না পেয়ে বাবাকে ছুরিকাঘাতে হত্যা তরুণের

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ০৪:৪৪ অপরাহ্ণ, ১৯ এপ্রিল ২০২৪

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: ময়মনসিংহের ফুলবাড়িয়ায় ১০ হাজার টাকা চেয়ে না পেয়ে আব্দুল কাদের (৬০) নামের এক বৃদ্ধকে ছুরিকাঘাতে খুন করেছেন তাঁর ছেলে আরিফ হোসেন (২০)। গতকাল বৃহস্পতিবার রাতে উপজেলার ফুলবাড়িয়া ইউনিয়নের আন্ধারিয়াপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

এ ঘটনার পর থেকে আরিফ হোসেন পলাতক। তিনি নেশা করতেন বলে পুলিশ জানিয়েছে। স্থানীয়দের বরাত দিয়ে ফুলবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রাশেদুজ্জামান বলেন, ছয় ছেলের মধ্যে সবার ছোট আরিফ প্রায়ই টাকার জন্য তাঁর বাবাকে চাপ দিতেন।

সম্প্রতি বাবার কাছ থেকে ১৫ হাজার টাকা নিয়ে মোবাইল কেনেন আরিফ। মাঝেমধ্যে তিনি নেশাও করতেন। গতকাল রাত ৯টার দিকে আরিফ ১০ হাজার টাকার জন্য তাঁর বাবাকে চাপ প্রয়োগ করেন। টাকা না দিলে ঘরের আসবাব ভাঙচুর করার হুমকি দেন।

ওসি বলেন, তাতে ভয়ে আব্দুল কাদের বড় ছেলের বাড়িতে গিয়ে আশ্রয় নেন। বড় ছেলেকে বিষয়টি জানালে বাবাকে অভয় দিয়ে বাড়ি পাঠিয়ে দেন। কিছুক্ষণ পর আব্দুল কাদের ভয়ে আবারও বড় ছেলের বাড়ি যাচ্ছিলেন। পথে লুকিয়ে থাকা আরিফ পেছন থেকে বাবার পেটে-পিঠে ছুরিকাঘাত করেন।

এ সময় আব্দুল কাদের চিৎকার দিলে স্থানীয়রা গিয়ে তাঁকে উদ্ধার করে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। ওসি রাশেদুজ্জামান বলেন, এ ঘটনায় থানায় মামলা হয়েছে। ঘাতক আরিফ ঘটনার পর থেকে পলাতক রয়েছে। তাঁকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

72 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন