১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

মাদক না ছাড়লে ঠিকানা হবে জেলখানা : ডিআইজি শফিকুল ইসলাম

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১১:২৭ অপরাহ্ণ, ২২ জানুয়ারি ২০১৮

বরিশাল রেঞ্জের ডিআইজি মো. শফিকুল ইসলাম (বিপিএম, পিপিএম) বলেছেন, মাদক ব্যবসায়িরা মাদক সেবন ও মাদক ব্যবসা ছেড়ে দিয়ে স্বাভাবিক জীবনে ফিরে না এলে তাদের ঠিকানা হবে জেলখানা। সোমবার বিকেলে পিরোজপুরের মঠবাড়িয়া কে এম লতিফ ইনস্টিটিউশনের মাঠে মাদক বিরোধী ও কমিউনিটি পুলিশিং এর এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি আরও বলেন,  ইসলামে জঙ্গীবাদের স্থান নেই। তথাকথিত গুটিকয়েক লোক ধর্মের অপব্যাখা দিয়ে  বিভ্রান্তি ছড়াচ্ছে।  আমাদের অনেক ত্যাগের বিনিময় অর্জিত স্বাধীনতা কতিপয় লোকের কারণে ভূলুণ্ঠিত হতে দেব না। পুলিশের সক্ষমতার কারণে হলি আর্টিজেন ও সোলাকিয়ায় জঙ্গীদের বড় ধরনের নাশকতা নস্যাৎ করে দেয়া হয়েছে। এ দেশে কোনভাবেই জঙ্গী আস্তানা গড়তে দেয়া হবে না।

সমাবেশে পিরোজপুর পুলিশ সুপার মোহাম্মদ সালাম কবিরের সভাপতিত্বে  বক্তব্য রাখেন, উপজেলা আ’লীগের সভাপতি ও পৌর মেয়র রফিউদ্দিন আহম্মেদ ফেরদৌস, উপজেলা চেয়ারম্যান আশরাফুর রহমান, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আজিজুল হক সেলিম মাতুব্বর প্রমুখ।

এ সময় মঠবাড়িয়া উপজেলার তিন জন যুবক মাদক ব্যবসা ও সেবন থেকে ফিরে আসার জন্য প্রধান অতিথি তাদের হাতে ফুল তুলে দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানান। অনুষ্ঠান শেষে মাদক সেবন থেকে ফিরে আসা মো. সবুজ পঞ্চায়েতকে (১৯)সেলাই মেশিন, মো. নাসির জমাদ্দারকে (৩৫) চা বিক্রির উপকরণ ও মো. শিমুল কাজীকে (২৫) পিঠা তৈরীর উপকরণ প্রদান করা হয়।

8 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন