২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

বরিশালের কড়াপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র যুবককে কুপিয়ে জখম

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ০৫:২৯ অপরাহ্ণ, ০৫ অক্টোবর ২০২২

তানজিমুন রিশাদ ॥ বরিশাল সদর উপজেলার ১ নং রায়পাশা কড়াপুর ইউনিয়নের কড়াপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ধারালো অস্ত্র দিয়ে সহিদুল ইসলাম খান (৩৭) নামের এক যুবককে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষ।

মঙ্গলবার (৪ অক্টেবর) রাত আটটায় বসুরহাট সংলগ্ন চৌধুরী বাড়ির সামনে এ হামলার ঘটনা ঘটে। ঘটনার সময় তাদের ডাক চিৎকার শুনে স্থানীয়রা আহত সহিদুল ইসলাম কে আশংকাজনক অবস্থায় উদ্ধার করে শেবাচিম হাসপাতালের সার্জারি বিভাগে ভর্তি করেছেন। হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক জানান, আহত সহিদুল ইসলামের বিভিন্ন অংশে কুপিয়ে জখম করায়, তার অবস্থা সংকটাপন্ন।

এদিকে আহত সহিদুল ইসলাম ও তার ভাই সিরাজুল ইসলাম খান বলেন, গত সোমবার (৩ অক্টেবর) সন্ধ্যায় সহিদুল তার নিজ বাড়ি উত্তর কড়াপুর থেকে শিশু এক ভাগনিকে নিয়ে বোন বাড়ির উদ্দেশ্যে রওনা হয়।

পথে পপুলার স্কুলের পূর্ব পাশে পৌঁছা মাত্রই মামা-ভাগনির চোখের উপর লাইট মারে স্থানীয় শুভ খলিফা (১৮)। এ নিয়ে তর্কের এক পর্যায় সহিদুল রাগ করে শুভকে একটি থাপ্পড় দেয়। তাদের তর্ক-বিতর্ক শুনে ঘটনাস্থলে শুভর মা-বাবা এসে সহিদুলকে মারধর করে। এ সময় দু’ পক্ষই একে অপরকে গালাগালি করে। পরে সহিদুল তার শিশু ভাগনিকে নিয়ে ধর্মাদী গ্রামে বোনের বাড়িতে চলে যায়।

পরদিন অর্থাৎ মঙ্গলবার (৪ অক্টেবর) সহিদুল বোনের বাড়ি থেকে ফেরার পথে বসুরহাট সংলগ্ন চৌধুরী বাড়ির সামনে পৌঁছানোর পরই হঠাৎ চলন্ত ব্যাটারী চালিত হলুদ অটো গাড়ি থেকে তাকে টেনে নামায় শুভর বড় ভাই সজিব খলিফাসহ (৩০) অজ্ঞাত ৪/৫ জন যুবক।

 

এ সময় তারা সহিদুলকে ধারালো অস্ত্র দিয়ে তার মাথায়, ডান হাতে, গলায় ও পেটে কুপিয়ে জখম করে। এবং সহিদুলের মৃত্যু নিশ্চিত ভেবে ঘটনাস্থলে ফেলে রেখে দ্রুত চলে যায় হামলাকারীরা।

 

সজিব খলিফা হলেন কড়াপুর পপুলার স্কুল সংলগ্ন খোকন খলিফার পুত্র। তার বিরুদ্ধে ইতিপূর্বেও এলাকায় সন্ত্রাসী কর্মকাণ্ড চালানো সহ বিভিন্ন অভিযোগ রয়েছে। আহতের পরিবার জানিয়েছেন এঘটনায় এয়ারপোট থানায় মামলা দায়ের করার প্রস্তুতি চলছে।

10 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন