৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার

শিরোনাম
হেলিকপ্টার থেকে পানি দিয়েও থামানো যাচ্ছে না সুন্দরবনের আগুন শ্বশুরবাড়ি বেড়াতে গিয়ে বিএসএফের হাতে আটক বাংলাদেশি যুবক চেয়ারম্যান পদপ্রার্থী মেহেদী হাসান মিজান এর মনোনয়নপত্র বৈধ ঘোষণা মনপুরায় জেলেদেরকে মারধর করে টাকা ছিনতাইয়ের অভিযোগ মৎস্য কর্মকর্তাদের বিরুদ্ধে বরিশালে নবজাতককে হাসপাতালে রেখে উধাও মা কালবৈশাখী ঝড়ে ঘরচাপায় ৫ বছরের ছেলেসহ অন্তঃসত্ত্বা মায়ের মৃত্যু নিরাপত্তা চেয়ে চেয়ারম্যান প্রার্থী সুলতান হোসেন খানের আবেদন ঝালকাঠিতে আচরণবিধি মানছেন না প্রার্থীরা, একের পর এক প্রার্থীকে শোকজ বাউফলে একাধিক পুলিশ একই স্টেশনে দীর্ঘদিন কর্মরত থাকায় নিজেদের বলয় তৈরির অভিযোগ

ঘুষ-দুর্নীতি আমাকে স্পর্শ করতে পারবে না: গণপূর্তমন্ত্রী

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৫:৪৮ অপরাহ্ণ, ০১ মার্চ ২০১৯

গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রী শ ম রেজাউল করিম বলেছেন, এলাকার উন্নয়নই আমার মূল লক্ষ্য। তাই কোনো ঘুষ, দুর্নীতি ও কমিশন বাণিজ্য আমাকে স্পর্শ করতে পারবে না। শুক্রবার পিরোজপুরের নাজিরপুর উপজেলার বরইবুনিয়া মাধ্যমিক বিদ্যালয়ের ৫৬তম বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, অভিভাবকদের কাছে আমার আহ্বান- বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে আপনাদের সন্তানদের আদর্শ মানুষ হিসাবে গড়ে তুলুন। একটি জাতিকে মাথা উঁচু করে দাঁড়াতে হলে সে জাতিকে অবশ্যই সুশিক্ষিত ও আদর্শবান হতে হবে। আর তাই প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতিকে শিক্ষিত করতে বিনামূল্যে পাঠ্যবই দিচ্ছেন।

নিজ গ্রামের ওই বিদ্যালয়ে পড়াশোনার স্মৃতিচারণ করে তিনি বলেন, আমার বাবা আমাদের ভাইবোনদের লেখাপড়া করাতে তার বাবার (দাদা) জমি বিক্রি করেছেন। আপনাদের তা করতে হচ্ছে না।

এ সময় তিনি দলীয় স্থানীয় নেতাকর্মীদের উদ্দেশ করে আরও বলেন, মাদক ও সন্ত্রাসীদের ভালো হয়ে যেতে হবে নতুবা জেলে যেতে হবে। তাতে তারা (মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসী) যদি আমার কোনো আত্মীয় বা পরিবারের কেউ হন তা হলেও ছাড় পাবে না।

আমার নির্বাচনী এলাকায় (পিরোজপুর-১) আমার দ্বারা কেউ রাজনৈতিক প্রতিহিংসার শিকার হবে না। এলাকার উন্নয়নই আমার মূল লক্ষ্য। তাই কোনো ঘুষ, দুর্নীতি ও কমিশনবাণিজ্য আমাকে স্পর্শ করতে পারবে না।

6 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন