২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

প্রেম প্রস্তাব প্রত্যাখান করায় স্কুলছাত্রীকে কুপিয়ে জখম, বখাটে গ্রেপ্তার

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৬:৩৫ অপরাহ্ণ, ০১ সেপ্টেম্বর ২০১৮

পটুয়াখালীর কলাপাড়া উপজেলার মহিপুরে প্রেম প্রস্তাব প্রত্যাখ্যান করায় তুলি আক্তার নামে এক স্কুলছাত্রীকে ছুরিকাঘাত করেছে নাঈম নামে এক বখাটে যুবক। শনিবার (০১ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে মহিপুরের ধুলাসার মাধ্যমিক বিদ্যালয়ের সামনে এ ঘটনা ঘটে।

পরে শিক্ষকসহ স্থানীয়রা আহত তুলিকে উদ্ধার করে কলাপাড়া উপজেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে প্রেরণ করেন।

এদিকে স্থানীয়রা বখাটে নাঈমকে আটক করে থানা পুলিশে দিয়েছেন।

স্থানীয় সূত্রে জানা গেছে- তুলি আক্তার ধুলাসার মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী। একই বিদ্যালয়ের সাবেক ছাত্র বখাটে নাঈম তাকে উত্ত্যক্ত করতো। শনিবার সকালে স্কুলে যাওয়ার সময় তুলিকে প্রেমের প্রস্তাব দেয় নাঈম। এতে রাজি না তাকে ছুরিকাঘাত করে নাঈম। তাদের উভয়ের বাড়ি ধুলাসার গ্রামে। শ্রমজীবী সলেমানের ছেলে নাঈম গেল বছর এসএসসি পরীক্ষায় ফেল করে মাদকাসক্ত হয়ে পড়ে।

কলাপাড়া হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক জেএইচ খান লেনিন বরিশালটাইমসকে জানান, ছুরিটি পেটের গভীরে বিদ্ধ রয়েছে। ধারণা করা হচ্ছে ৫/৬ ইঞ্চি গভীর ক্ষত হয়েছে। নাড়িভুরিতে গুরুতর ক্ষত রয়েছে। উন্নত চিকিৎসার জন্য তুলিকে বরিশাল শেবাচিম হাসপাতালে পাঠানো হয়েছে।

মহিপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান বরিশালটাইমসকে জানান, নাঈমকে আটক করে থানায় আনা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।’

5 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন