২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

আগৈলঝাড়ায় গাঁজা গাছসহ চাষি গ্রেপ্তার

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১০:৩৬ অপরাহ্ণ, ১২ মার্চ ২০২৩

আগৈলঝাড়ায় গাঁজা গাছসহ চাষি গ্রেপ্তার

পলাশ দত্ত, আগৈলঝাড়া:: বরিশালের আগৈলঝাড়ায় সবজি ক্ষেতে লাগানো চার ফুট উচ্চতার গাঁজার গাছসহ এক গাঁজা চাষিকে গ্রেপ্তার করেছে পুলিশ। গাঁজা গাছসহ চাষি গ্রেপ্তারের ঘটনায় পুলিশ বাদী হয়ে মামলা দায়ের করেছে।

থানা অফিসার ইনচার্জ মো. গোলাম ছরোয়ার জানান, শনিবার দুপুরে থানা পুলিশের ডিউটি চলাকালীন সময়ে গোপন সংবাদের ভিত্তিতে তিনি জানতে পারেন উপজেলার মোল্লাপাড়া গ্রামের বাদল হাওলাদারের মাছের ঘেরের পাশে এক ব্যক্তি তার নিজের সবজি ক্ষেতে লাগানো গাঁজা গাছের পরিচর্যা করছে।

খবর পেয়ে উপ-পরিদর্শক (এসআই) তারিকুল ইসলাম এবং সহকারি উপ-পরিদর্শক (এএসআই) আল মামুনকে ঘটনাস্থলে পাঠানো হয়। গাঁজা গাছের পরিচর্যারত অবস্থায় পুলিশ দেখে দৌড়ে পালানোর সময় মোল্লাপাড়া গ্রামের মৃত ইউনুস মৃধার ছেলে গাঁজা চাষি মো. সোবাহন মৃধাকে (৬০) আটক করে। এসময় তার নিজের জমিতে লাগানো সবজি খেত থেকে পরিচর্যা করা চার ফুট উচ্চতার গাঁজা গাছ জব্দ করে পুলিশ।

গাঁজা গাছসহ চাষি আটকের ঘটনায় শনিবার রাতে এসআই মো. তারিকুল আসলাম বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছেন। ওই মামলায় গ্রেপ্তার গাঁজা চাষী সোবাহান মৃধা ও জব্দকৃত গাঁজা গাছ রোববার সকালে বরিশাল আদালতে প্রেরণ করা হয়েছে।’

15 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন