১ min আগের আপডেট রাত ৮:১ ; বুধবার ; মে ২৭, ২০২০
EN Download App
Youtube google+ twitter facebook
×

‘করোনা নিয়ে অবসাদে’ জার্মানির মন্ত্রীর আত্মহত্যা

বিশেষ বার্তা পরিবেশক
৯:৩৬ অপরাহ্ণ, মার্চ ২৯, ২০২০

বার্তা পরিবেশক, অনলাইন :: জার্মানির হেসের স্টেট মিনিস্টার থমাস শেফারের মরদেহ উদ্ধার করেছে দেশটির পুলিশ। শনিবার (২৯ মার্চ) ফ্রাঙ্কফুর্ট এবং মাইনজের মধ্যবর্তী হোচাইম শহরে হাইস্পিড রেল লাইনের উপর থেকে শেফারের ছিন্নভিন্ন দেহটি উদ্ধার হয়। খবর ডয়েচে ভেলের।
জার্মান পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে, তিনি আত্মহত্যা করেছেন।

মৃত্যুর আগে স্ত্রীর জন্য তিনি একটি নোট দিয়ে যান বলে খবর প্রকাশ করেছে জার্মানির দৈনিক ফ্রাঙ্কফুর্ট অ্যালজেমিন জেইতুং। ওই নোটে তার এমন পদক্ষেপ নেয়ার ইঙ্গিত আছে।

তদন্তকারী কর্মকর্তারা ধারণা করছেন, সম্প্রতি করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের মধ্যে বিভিন্ন জায়গায় তিনি ঘুরেছে। এই পরিস্থিতি মানুষের অর্থনৈতিক সহযোগিতার বিষয়টি তিনি দেখছিলেন। আর এই কাজ করতে গিয়ে চরম অবসাদে ভুগছিলেন তিনি। একারণেই আত্মহত্যার পথ বেচে নিয়ে থাকতে পারেন ৫৪ বছর বয়সী থমাস শেফার।
পরিসংখ্যান বিষয়ক ওয়েবসাইট ওয়ার্ল্ডোমিটারসের তথ্যমতে, জার্মানিতে এখন পর্যন্ত ৫৮ হাজার ২৪৭ জন করোনা রোগী শনাক্ত হয়েছেন। গত ২৪ ঘণ্টায় করোনা ধরা পড়েছে ৫৫২ জনের শরীরে। সব মিলিয়ে মারা গেছেন ৪৫৫ জন।

আন্তর্জাতিক খবর

আপনার মতামত লিখুন :

 

বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের পক্ষে
সম্পাদক : হাসিবুল ইসলাম
ঠিকানা: শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  মহামারিতেও বদলায় নি তারা!  বাংলাদেশের সবচেয়ে দীর্ঘ রেলসেতু 'হার্ডিঞ্জ' ব্রিজের অজানা গল্প  বিধবার ভাতা তুলে খাচ্ছেন আওয়ামী লীগ 'নেতা করিম'  পর্যটকশূন্য কুয়াকাটা সৈকত যেন শূন্য মরুভূমি  করোনা নেগেটিভ, গ্রামে ঢুকতে না পেরে গাড়িতেই কোয়ারেন্টাইন  ১৫ জুন পর্যন্ত বন্ধ থাকবে গণপরিবহন ও শিক্ষাপ্রতিষ্ঠান  ঈদে নতুন কাপড় দিতে না পারায় ছেলের ধাক্কায় বাবার মৃত্যু!  করোনার নিয়ম ভেঙে মদপান, গ্রেফতার এড়াতে মেয়রের মৃত্যু নাটক!  আম্পানের প্রভাব না কাটতেই কালবৈশাখীর হানা  বিদ্যুতের তার ছিঁড়ে ঘরে, প্রাণ গেল মা-মেয়েসহ ৩ জনের