৭ ঘণ্টা আগের আপডেট সকাল ৬:৪৮ ; শনিবার ; জুন ৩, ২০২৩
EN Download App
Youtube google+ twitter facebook
×

পটুয়াখালী আওয়ামী লীগ কার্যালয়ে দুই নেতার মারামারি

বরিশালটাইমস রিপোর্ট
১:০২ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ২১, ২০১৮

পটুয়াখালী জেলা আওয়ামী লীগ কার্যালয়ে জেলা সাধারণ সম্পাদক কাজী আলমগীরের ওপর জেলা পরিষদ চেয়ারম্যান খলিলুর রহমান মোহন মিয়ার নেতৃত্বে হামলা চালানোর অভিযোগ পাওয়া গেছে। গতকাল মঙ্গলবার সন্ধ্যার দিকে এই হামলার ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে- প্রতিদিনের মতো গতকাল মঙ্গলবার সন্ধ্যার পর দলীয় কার্যালয়ে বসে নেতাকর্মীদের সঙ্গে আলোচনা করছিলেন জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক কাজী আলমগীর। এ সময় যুগ্ম সস্পাদক অ্যাডভোকেট গোলাম সরোয়ার, সাংগঠনিক সম্পাদক শৌমেন্দ্র চন্দ, মুক্তিযুদ্ধবিষয়ক সম্পাদক শাহজাহান খানসহ বিভিন্ন পর্যায়ের অর্ধশতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

ওই সময় কর্মীদের একটি বহর নিয়ে দলীয় কার্যালয়ে আসেন জেলা পরিষদ চেয়ারম্যান মোহন মিয়া। চেয়ারে বসা নিয়ে রসিকতা, পরে তর্কবিতর্ক হয়। হঠাৎ জেলা পরিষদ চেয়ারম্যান ক্ষিপ্ত হয়ে ওঠেন। সাধারণ সম্পাদক এর প্রতিবাদ করলে মোহন মিয়ার সঙ্গে আসা তার ভাইয়ের ছেলে সাবেক এমপি হাবিবুর রহমান মিয়ার ছেলে শফিক একটি চেয়ার ছুড়ে মারেন।

কিন্তু চেয়ারটি তার গায়ে না লেগে পাশে বসা মুক্তিযুদ্ধবিষয়ক সম্পাদক শাহজাহান খানের মাথায় পড়ে। পরে উভয় পক্ষের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে।

Other

আপনার ত লিখুন :

 
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: barishaltimes@gmail.com, bslhasib@gmail.com
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বরিশালে জমি দখলে বাঁধা দেওয়ায় প্রতিপেক্ষের হামলায় ঠিকাদার আহত  আমেরিকা না গেলে কিচ্ছু আসে যায় না: শেখ হাসিনা  বরিশাল সিটি নির্বাচন: বুকে বুক মিলিয়ে এক মঞ্চে হাসনাত-খোকন  নলছিটিতে ফুটবল খেলতে গিয়ে হিটস্ট্রোকে যুবকের মৃত্যু  কলাপাড়ায় ছোট ভাইয়ের হামলায় জখম প্রভাষক বড় ভাই  স্ত্রীর স্বীকৃতি পেতে নাঃগঞ্জ থেকে বেতাগীতে স্বামীর বাড়িতে গৃহবধূ  হজ করতে সাইকেলে চড়ে প্যারিস থেকে মক্কার পথে  পিরোজপুর জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক বহিষ্কার  পটুয়াখালী/ উদ্ধারের পর ২৬ বাচ্চা প্রসব করলো মেটে সাপ  অন্তর্বাসে ফোন নিয়ে ভর্তি পরীক্ষা দেওয়া সময় শিক্ষার্থী আটক