২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

অপহরণের ১৬ দিন পর স্কুলছাত্রী উদ্ধার, পুলিশ আটক

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৮:৩৬ অপরাহ্ণ, ১৯ ফেব্রুয়ারি ২০২০

বার্তা পরিবেশক, অনলাইন :: দিনাজপুরের বিরামপুরে অপহৃত এসএসসি পরীক্ষার্থী স্কুলছাত্রীকে উদ্ধার করা হয়েছে। অপহরণের ১৬ দিন পর আজ বুধবার সকালে ওই শিক্ষার্থীর ‘মা’ নারী ও শিশু নির্যাতন দমন আইনে থানায় মামলা করলে পুলিশ অভিযান চালিয়ে পলিপ্রয়াগপুর ইউনিয়নের গ্রাম পুলিশ জাকির হোসেনকে আটক করে এবং মেয়েটিকে উদ্ধার করে। এ বিষয়টি নিশ্চিত করেছেন বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মো. মনিরুজ্জামান মনির।

টক জাকির হোসেন বিরামপুর উপজেলার টাটকপুর গ্রামের নবিরুল ইসলামের ছেলে এবং তার স্ত্রী ও ৫ বছরের শিশু পুত্র রয়েছে।

মামলা বারাত দিয়ে ওসি মনিরুজ্জামান মনির সাংবাদিকদের বলেন, পার্শ্ববর্তী নবাবগঞ্জ উপজেলার এসএসসি পরীক্ষার্থী এক ছাত্রীকে বিরামপুর উপজেলার পলিপ্রয়াগপুর ইউনিয়নের গ্রাম পুলিশ জাকির হোসেন দীর্ঘদিন থেকে অনৈতিক প্রস্তাব দিয়ে আসছিল। এতে রাজী না হওয়ায় চলতি মাসের গত ৩ ফেব্রুয়ারী জাকির হোসেন এসএসসি বাংলা পরীক্ষা শেষে বিরামপুর উপজেলার কুচিয়া মোড় পাকা রাস্তা থেকে ওই ছাত্রীকে অপহরণ করে নিয়ে যায়।

পুলিশ জানায়, গত ৩ ফেব্রুয়ারী জাকির হোসেন ওই ছাত্রীকে অপহরণ করে ঢাকায় নিয়ে গিয়েছিলেন। আজ তাঁকে বাড়িতে পৌঁছে দেবার কথা বলে বাসে করে বিরামপুরে নিয়ে আসে-এমন গোপন সংবাদের ভিত্তিতে টাটকপুরে অভিযান চালিয় ওই শিক্ষার্থীকে উদ্ধার করা হয়।

জানা গেছে, এ ঘটনায় অপহৃতার মা আজ বুধবার সকালে বিরামপুর থানায় অপহরণ মামলা করেন। এরপ্রেক্ষিতে পুলিশ টাটকপুরে তাৎক্ষণিক অভিযান চালিয়ে গ্রাম পুলিশ জাকির হোসেনকে (২৮) নিজ বাড়ি থেকে আটক করে।

ওসি আরো জানান, অপহৃতাকে ডাক্তারি পরীক্ষার জন্য দিনাজপুর এম, আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। সেখান থেকে তার বক্তব্য রেকর্ডের জন্য দিনাজপুর আদালতে পাঠানো হবে। আসামি জাকির হোসেনের বিরুদ্ধে আজ বুধবার থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা হয়েছে এবং তাঁকে দিনাজপুর আদালতে সোপর্দ করা হয়েছে।

3 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন