২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

এতিম ও দুস্থ শিক্ষার্থীদের জন্য খাবার নিয়ে গেলেন ঝালকাঠির পুলিশ সুপার

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৮:২৭ অপরাহ্ণ, ২১ মে ২০২০

ঝালকাঠি প্রতিনিধি:: করোনা ও ঘূর্ণিঝড় আম্পানের প্রভাবে অসহায় হয়ে পড়া ঝালকাঠির সারেংগল ফাজিল মাদ্রাসার ৪০ জন এতিম ও দুস্থ আবাসিক শিক্ষার্থীর জন্য উন্নতমানে খাবার নিয়ে গেলেন পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিন। করোনার কারণে মাদ্রাসা বন্ধ থাকলে এসব শিক্ষার্থীরা বাড়িতে যেতে পারেনি।

বৃহস্পতিবার (২১ মে) বিকেলে সারেংগল ফাজিল মাদ্রাসার মাঠে সামাজিক দূরত্ব বজায় রেখে এতিম ও দুস্থ শিক্ষার্থীদের মাঝে খাবার বিতরণ করেন পুলিশ সুপার। পুলিশ সুপারের কাছ থেকে খাবার পেয়ে খুশি হয় এতিম ও দুস্থ শিক্ষার্থীরা। পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিন উদ্যেগে জেলা পুলিশের পক্ষ থেকে এতিম ও দুস্থ শিশুদের এ খাবার বিতরণ করা হয়। এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) মো. হাবীবুল্লাহ, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) কাজী মো. ছোয়াইব, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) এমএম মাহমুদ হাসান, সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. খলিলুর রহমান উপস্থিত ছিলেন।

পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিন বলেন, ঝালকাঠি জেলা পুলিশ জনগণকে নিরাপত্তা দেয়ার পাশাপাশি প্রতিদিন সামাজিক দ্বায়িত্বটাও পালন করছে মানবিকভাবেই। জেলা পুলিশের উদ্যোগে প্রতিদিনই সহায়তার নানা কার্যক্রম চলমান রয়েছে বলেও জনান পুলিশ সুপার।

 

4 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন